বিনোদনসেরা খবর

‘লাল সিং চাড্ডা’-র অভিনয়ের মাঝে বিরাট দুর্ঘটনা, আঘাত পেয়েও শ্যুটিং চালিয়ে গেছেন আমির খান!

দিনকয়েক পরেই মুক্তি পেতে চলেছে আমির খানের বহুল আলোচিত এবং বিতর্কিত ছবি লাল সিং চাড্ডা। হাই বাজেটের এই ছবিটি নিয়ে নির্মাতাদের ব্যাপক প্রত্যাশা থাকলেও আমিরের কিছু দেশবিরোধী মন্তব্যের কারণে চরম বিতর্কে জড়িয়ে পড়েছে ছবিটি। ছবিতে মূখ্য ভূমিকায় দেখা যাবে আমির খান এবং করিনা কাপুরকে। এছাড়াও ছবিতে দেখা যাবে হ্যারি সার্ভারের মতো অভিনেতিকে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হ্যারি তার শুটিংয়ের অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন। সেখানেই তিনি জানান, একটি ফাইট দৃশ্যে অভিনয় করতে গিয়ে হাড়ে ধাক্কা আমিরের। ভাগ্য ভালো যে, সেটা না ভেঙে শুধুমাত্র ফ্র্যাকচারের উপর দিয়ে পেরিয়ে যায়। প্রসঙ্গত ছবিতে করিনা কাপুর অভিনীত চরিত্র রূপার জীবনে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন হ্যারি।

শুধু তাই নয় এই কথোপকথনে আমিরের কঠোর পরিশ্রমের কথাও উঠে আসে। হ্যারি জানায় প্রতিটি দৃশ্যকে পারফেক্ট করে তুলতে ঠিক কতটা পরিশ্রম করতেন আমির। কথাপ্রসঙ্গে উঠে আসে করিনার হাতে চুমু খাওয়ায় দৃশ্যের কথা। হ্যারি জানান, এই দৃশ্যটি শ্যুট করতে গিয়ে দারুন নার্ভাস হয়ে পড়েছিলেন তিনি।

হ্যারির কথায়, সেইসময় আমির আমাকেকে আলাদা ডেকে নিয়ে গিয়ে বলেন যে, ‘তুমি করিনার হাতে চুমু খাচ্ছোনা, তুমি রূপার হাতে চুমু খাচ্ছো’। প্রতিটা পদে তাকে কীভাবে গাইড করেছেন তিনি সেই কথাই তুলে ধরেছেন হ্যারি।

এছাড়াও হ্যারি জানান, তার আর আমিরের একটি ফাইটিং সিন ছিলো যেখানে তারা দুজনেই আহত হয়েছিলেন। ফাইটের মাঝে দুজনেই গিয়ে পড়েছিলেন একটি টেবিলের কাছে। হ্যারির কথায়, ”ক্যামেরার অ্যাঙ্গেল এমন ছিল যে আমরা এই দৃশ্যের জন্য প্যাডিং প্রয়োগ করতে পারিনি এবং এতে আমাদের প্রায় ১৬-১৭ টা টেক নিতে হয়েছিলো”।

এর সাথে সাথে হ্যারি আরো জানান যে, “শেষ টেকটিতে আমিরের বুকে টেবিলের কোনা লেগে যায় এবং তিনি আহত হন। তার পাঁজরে হেয়ারলাইন ফ্র্যাকচারও হয়েছে। আমার চোট খুব একটা বড় ছিল না। আমরা অ্যাকশন সিকোয়েন্সে এই জাতীয় জিনিসগুলির মধ্য দিয়ে যেতে থাকি, তাই এগুলো অভ্যাস হয়ে গেছে যদিও”।

নিজের চরিত্র সম্পর্কে হ্যারি বলেন, ”রূপা যখন লাল সিং চাড্ডাকে ছেড়ে চলে যায়, সে মুম্বাইয়ে আসে এবং আমার চরিত্রের সঙ্গে দেখা করে। আমি আমার চরিত্র সম্পর্কে বেশি কিছু বলতে পারব না কারণ তাহলে এটি স্পয়লার হয়ে যাবে। তবে আপনি বলতে পারেন যে তিনি রূপার জীবনে ভিলেন”। আমির, করিনা এবং হ্যারির পাশাপাশি ‘লাল সিং চাড্ডা’-তে মোনা সিং এবং নাগা চৈতন্যও অভিনয় করেছেন। পরিচালক অদ্বৈত চন্দনের এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১১ আগস্ট।

Related Articles

Back to top button