বিনোদনসেরা খবর

বলিউডে ডেবিউ মিমি চক্রবর্তীর, পরেশ রাওয়ালের সঙ্গে এই ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন অভিনেত্রী

অনেকদিন ধরে চলছিল গুঞ্জন। তবে এবার সেই গুঞ্জনের শিলমোহর পড়লো। এবার হিন্দিতে তৈরি হচ্ছে বাংলার জনপ্রিয় ছবি ‘পোস্ত'(Posto)। আর এই ছবিরও পরিচালনার দায়িত্বে রয়েছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়(Shiboprasad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Ray)। সম্প্রতি এই জুটির পরিচালিত প্রথম হিন্দি ছবির শ্যুটিং শেষ হয়েছে।

এই ছবির নাম রাখা হয়েছে ‘শাস্ত্রী vs শাস্ত্রী’। এই ছবিতে মূলত ৫ জনকে নিয়েই গল্পের চিত্রনাট্য তৈরি হয়েছে। এখানে দীনেন লাহিড়ীর ভূমিকায় অভিনয় করেছিলেন প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন লিলি চক্রবর্তী। আবার তার ছেলে অর্ণব এর চরিত্রে দেখা যায় যীশু সেনগুপ্তকে(Jisshu Sengupta)। আর যীশুর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)।

আর তাদের ছেলের চরিত্রে অভিনয় করে সবচেয়ে ক্ষুদে সদস্য অর্থাৎ যিশু সেনগুপ্তর ছেলে পোস্ত ওরফে অর্ঘ্য বসু রায়। তবে হিন্দিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের জায়গায় অভিনয় করবেন পরেশ রাওয়াল। আর যিশু সেনগুপ্তের চরিত্রে থাকছেন অমিত সাধ। এর সাথে মিমি নিজেই নিজের চরিত্র ক্যামেরার সামনে তুলে ধরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viacom18 Studios (@viacom18studios)

উইন্ডোজ ও ভায়াকম 18-এর যৌথ প্রযোজনায় এই ছবি তৈরী হয়েছে। এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন নীনা কুলকার্নি, অম্রুতা সুভাষ, শিব পন্ডিত প্রমুখ। এই ছবিতে পোস্তর চরিত্রে অভিনয় করেছে কবীর পওয়া। এটি তারও ডেবিউ ফিল্ম। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করলেন মিমি চক্রবর্তী।

Related Articles

Back to top button