Mithijhora Actrss Aratrika Maity and Debadrita Basu on Didi no1 shares shooting experience

Partha

পর্দায় দিদি হলেও বাস্তবে পুরোই উল্টো! নীলুর থেকে কত ছোট ‘মিঠিঝোরা’ রাই? জানেন না অনেকেই

নিউজশর্ট ডেস্কঃ বর্তমানে জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora) ধারাবাহিক বেশ পছন্দ দর্শকদের। সাপ্তাহিক টিআরপি তালিকায় (TRP List) সেই কথাই বলছে। গল্পে আসল নায়িকা রাই চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে (Aratrika Maity)। অন্যদিকে রাইয়ের বোন নীলু চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী দেবাদৃতা বসুকে (Debadrita Basu)। কাহিনী অনুযায়ী রাই দিদি আর নীলু বোন, কিন্তু বাস্তবেও কি তাই?

   

অনেকেই হয়তো এখনও জানেন না যে পর্দায় দিদি হলেও আসলে রাই থুড়ি আরাত্রিকাই ছোট। কিছুদিন আগেই ১৯ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। এমনকি পড়াশোনাও শেষ হয়নি তাঁর। বর্তমানে সাইকোলজি অনার্সের ফার্স্ট ইয়ারের ছাত্রী আরাত্রিকা। এদিকে নীলু মানে দেবাদৃতার বয়স প্রায় ২৫। অর্থাৎ আরাত্রিকার থেকে প্রায় ৬ বছরের বড় দেবাদৃতা বসু।

২০১৭ সালে জয়ী ধারাবাহিক দিয়ে অভিনয়ের জগতে পা রেখেছিলেন দেবাদৃতা বসু। এরপর আলো ছায়া, শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ও আলোর ঠিকানা ইত্যাদি মেগাতে কাজ করেছেন তিনি। অন্যদিকে আরাত্রিকার অভিনয়ের শুরু ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের হাত ধরে। মজার বিষয় সেই সময়েও অভিনেত্রীর থেকে বয়সে বড়রা তাঁর ছেলে-মীর চরিত্রে অভিনয় করেছিলেন।

Mithijhora Rai and Nilu

আরও পড়ুনঃ আমার মুখে মিথ্যে বসানো হয়েছে, আচমকাই ‘জল থই থই ভালোবাসা’ শেষের পর ক্ষোভ প্রকাশ অপরাজিতার

ঝাড়গ্রামের মেয়ে আরাত্রিকা বর্তমানে কাজের সূত্রে কলকাতাতেই থাকেন। তবে এখনও ছুটি পেলেই চলে যান ঝাড়গ্রাম। একটা সময় পড়াশোনাকেই সব মনে করতেন অভিনেত্রী। কিন্তু এখন মেগা সিরিয়ালের নায়িকা হয়ে পড়তে বসেও মনে চলে আসে রাইয়ের ডায়লগ। তবে সাইকোলজির ছাত্রী হওয়ায় সেটা নিয়ে পিএইচডি করার ইচ্ছা আছে বলে জানান অভিনেত্রী।

আরাত্রিকার মতে, অভিনয়ের সময় ক্যারেক্টার থেকে কিভাবে অন আর অফ হতে হয় সেটা দেবাদৃতার থেকে শেখা উচিত। আমি এখনও এটা বাড়ি না, সেই কারণে আমি অনই থেকে যাই। অবশ্য এখানেই শেষ নয়, পর্দার বোন নীলু বড্ড মুডি, কখন ভালো তো কখন আবার রেগে যায়। তাই পালস বুঝে কথা বলার চেষ্টা করতে হয় শুটিং ফ্লোরে।

প্রসঙ্গত, নীলু নেগেটিভ চরিত্র হলেও দর্শকদের মনে প্রভাব ফেলেছে চরিত্রটি। তাছাড়া অভিনেতা রাহুল দেব বসুর সাথে সম্পর্ক নিয়েও নেটপাড়ায় চর্চা কম হয় না। ‘আলোর ঠিকানা’ সিরিয়ালে একসাথে কাজ করেছিলেন তাঁরা। অনেকেই ভাবছেন হয়তো শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। তবে এই মুহর্তে বিয়ের কোনো প্ল্যানিং নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী।