বিনোদনভিডিওসেরা খবর

অভিনয় থেকে নাচ সবেতেই সেরা, এবার নতুন প্রতিভার জন্য আন্তর্জাতিক সম্মান পেলেন মনামী!

বলিউডের যেমন অনিল কাপুর বাংলা ইন্ডাস্ট্রির তেমন মনামী ঘোষ। বয়সকে যেন হাতের তালুতে নিয়ে খেলছে এরা। বিগত ২৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করে চলেছেন তিনি, কিন্তু দেখে মনে হয় এই তো এলেন। অভিনয়ের পাশাপাশি নাচেও মুগ্ধ করেছেন আপামর বাঙালিকে। তবে ইদানিং বহুমুখী প্রতিভাধর এই অভিনেত্রীর তালিকায় নতুন সংযোজন হয়েছে গান।

অভিনয় আর নাচের পাশাপাশি এবার গান গেয়ে মুগ্ধ করেছেন সবাইকে। তবে উল্লেখযোগ্য বিষয় হলো এই যে, শুধু বাংলাতেই সীমাবদ্ধ নেই তার গান। দেশ ছাড়িয়ে বিদেশেও সাড়া ফেলেছে মনামির গাওয়া গান ভিটামিন এম। “নামটা মনামী, মনেই থেকে যাবো। পরাণ বন্ধু গো আমি সোহাগ রেখে যাবো” এই তালে এখন দুলছে সবাই।

অসংখ্য মানুষ সোশ্যাল মিডিয়ার মনামির গান নিয়ে রিল ভিডিও পর্যন্ত বানিয়ে ফেলেছেন। এই গান মুক্তি পাওয়ার পর থেকেই এই গানকে অফুরন্ত ভালোবাসা দিয়েছেন দর্শকেরা। খুব স্বাভাবিক ভাবেই প্রথম গানেই এই রকম সাড়া পেয়ে এখন বেজায় খুশি অভিনেত্রী। তবে চমক বোধহয় আরো কিছুটা বাকি ছিলো। গত জন্মাষ্টমীর দিনই আরো এক সারপ্রাইজ পেলেন মনামী।

নিজের গাওয়া গানের জন্য বিদেশ থেকে সম্মান পেলেন মনামী। অর্থাৎ শুধু দেশের মাটিতেই নয় তার গানের জাদু ছড়িয়ে পড়েছে বিদেশেও। তবে এই পুরস্কার তথাকথিত কোনো অ্যাওয়ার্ড বা শংসাপত্র নয় বরং তার থেকেও বেশি কিছু। আসলে সম্প্রতি একটি ভিডিও এসে পৌঁছেছে মনামীর হাতে যেখানে দেখা যাচ্ছে ‘ভিটামিন এম’ গানের তালে তালে নাচ করছে সুদূর ইউগাণ্ডার একদল খুদে।

সম্প্রতি এই ভিডিওটি শেয়ার করেই মনামী লিখেছেন যে, জন্মাষ্টমীর গিফ্টটা তিনি পেয়ে গেছেন। দেশের বাইরে বিদেশের মাটিতেও তার গান এই রকম ভালোবাসা পাচ্ছে তা দেখে বেজায় উচ্ছসিত অভিনেত্রী নিজেই। আর হবে নাই বা কেন, নিজের সৃষ্টিকে এইভাবে গোটা বিশ্বজুড়ে ছড়িয়ে যেতে দেখলে কার না ভালো লাগে! ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়ে ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘এটা আমাদের কাছে একটা বড় পুরস্কার’।

প্রসঙ্গত, খুব ছোটোবেলায় নাচ শেখার উদ্দেশ্যে বসিরহাট থেকে কলকাতা পাড়ি দিয়েছিলেন মনামী। নাচ তার রক্তে, এই নাচের হাত ধরেই পা রাখেন অভিনয় জগতে। এরপর পেরিয়ে গেছে একটা দীর্ঘ সময়। অভিনয়,নাচের পর গানের ক্ষেত্রেও নিজের ভাগ্য পরীক্ষা করতে পিছপা হননি। আর তাতে যে তিনি সম্পূর্ণ সফল সেকথা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button