বিনোদনসেরা খবর

‘সব সমালোচনায় কান দিই না’, কড়া জবাব দিয়ে ট্রোলারদের ধুইয়ে দিলেন নওয়াজ

বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। তার অভিনয়ের প্রশংসা করেন সকল দর্শকেরা। এই অভিনয়গুণের জেরেই আজ বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি। তবে তার জীবনে একাধিক অন্ধকারের কাহিনী রয়েছে। যা তাকে আরো কঠিন করে তুলেছে।

বলিউডে প্রবেশের পর থেকেই কখনো গায়ের রংয়ের জন্য আবার কখনো নেপটিজমের শিকার হয়েছেন তিনি। কিন্তু এইসব মতামতকে কখনোই গুরুত্ব দিতে চান না অভিনেতা। এতদিন বলিউডে অভিনয়ের পর তিনি ভালই বুঝে গিয়েছেন সমালোচনা ঠিক কতটা গ্রহণ করা উচিত আর কতটা নয়। এটাই অভিনেতা বুঝিয়ে দিয়েছিলেন তার ওয়েব সিরিজ সিক্রেট গেম মুক্তির সময়।

সমালোচনা নিয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তর দিয়েছিলেন এখন তিনি এইসব সমালোচনা আর গ্রহণ করেন না। তার মত, সমালোচনা করার সকলের যোগ্যতা থাকে না। কারণ যারা সিনেমা বোঝেন না তাদের সমালোচনা করার কোন অধিকার নেই বলেই তিনি মনে করেন। তবে যাঁরা তাঁর সমান কিংবা তার থেকে বেশি জ্ঞান রাখেন সিনেমা সম্পর্কে তাদের সমালোচনা গ্রহণ করেন তিনি। এ

র পাশাপাশি এটাও বলেছেন যে বর্তমানে প্রতিটা মানুষই সমালোচনা করে চলছে। পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে এই বিষয়ে স্পষ্ট করে নওয়াজ জানিয়েছিলেন, এইসব মন্তব্য সত্যিই তার কাছে গ্রহণযোগ্য নয়। তাই এই প্রসঙ্গে কোন মতামত দিতে তিনি বাধ্য নয়। কিন্তু এখনো একের পর এক দারুন ছবি তিনি দর্শকদের উপহার দিয়ে চলেছেন। খুব শীঘ্রই টাইগার শ্রফ এর সঙ্গে ‘হিরোপান্তি ২’ ছবিতে দেখা যাবে তাকে।

Related Articles

Back to top button