Star Jalsha Upcoming Serial Tetulpata might cast Gourab Chatterjee and Arunima Halder

Partha

গাঁটছড়ার পর ‘তেঁতুলপাতা’য় কামব্যাক গৌরবের! নায়িকা কে? প্রকাশ্যে নতুন মেগার প্রথম প্রোমো

নিউজশর্ট ডেস্কঃ টেলিভিশনের পর্দায় বিগত কয়েক সপ্তাহ ঝড় বয়ে গিয়েছে। একদিকে যেমন একেরপর এক মেগা শেষ হয়েছে তেমনি শুরুও হয়েছে নতুন মেগা। এই যেমন সদ্য শুরু হল ‘শুভ বিবাহ’। তারপরেই প্রকাশ্যে এল ষ্টার জলসার (Star Jalsha) আরও এক নতুন সিরিয়াল (New TV Serial) ‘তেঁতুলপাতা’র (Tetulpata) মোশন প্রোমো ভিডিও। দর্শকদের অনেকেই নাম দেখে বলছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ ছিল আর এবার আসছে ‘তেঁতুলপাতা’।

   

যেমনটা জানা যাচ্ছে ইতিমধ্যেই নাকি সিরিয়ালের জন্য নায়ক-নায়িকার লুক সেট হয়ে গিয়েছে। অনেকেই কাস্টিং সম্পর্কেও মন্তব্য করেছেন। টলিপাড়ার কানাঘুষো মতে ‘গাঁটছড়া’র পর এই ধারাবাহিকের হাত ধরেই কামব্যাক করবেন গুৱাব চট্টোপাধ্যায়। যদিও এই বিষয়ে অভিনেতাকে যোগাযোগ করা হলেও তিনি কিছুই খোলসা করেননি।

প্রায় ১.৫ বছর হল ‘গাঁটছড়া’ শেষ হয়েছে, দর্শকেরাও খুব মিস করছেন ষ্টার জলসার ঘরের ছেলেকে। এদিন গৌরব জানান, ‘দর্শকেরা আমায় মিস করছে এটা তো ভালো ব্যাপার। আমিও সবসময় প্রত্যাশা পূরণের চেষ্টা করি। আশা করব একটা ভালো কাজ নিয়ে আবার ফিরব’। তবে অভিনেতার কনফার্মেশন না পাওয়া গেলেও, এটা নিশ্চিত যে টিম ওয়ার্ক প্রোডাকশন হাউসের ব্যানারে তৈরী হচ্ছে ‘তেঁতুলপাতা’।

Star Jalsha Upcoming Serial Tetulpata

আরও পড়ুনঃ ‘অভিজ্ঞদের উপর চাপানো যায় না, নতুনেরা কম টাকায় কাজ করে!’ টেলি ইন্ডাস্ট্রি নিয়ে অকপট বাসবদত্তা

এদিকে শুধু নায়ক নয় নায়িকাকে নিয়েও চলছে জোর চর্চা। আশা করা হচ্ছে ‘মন দিতে চাই’ এর ‘তিতির’ অর্থাৎ অরুণিমা হালদার জুটি বাঁধবেন গৌরবের সাথে। জানা যাচ্ছে একান্নবর্তী পরিবারের কাহিনী তুলে ধরবে এই মেগা। তবে নামকরণ নিয়ে কমেন্ট বক্সে একপ্রকার ট্রোলিং শুরু হয়ে গিয়েছে!

প্রসঙ্গত, নতুন মেগা আসার অর্থ পুরোনো কোনো সিরিয়াল শেষের পথে কিংবা টাইমস্লট পরিবর্তন হবে। কিন্তু গত কয়েক সপ্তাহে প্রায় সমস্ত কম টিআরপির মেগাই বন্ধ হ যে গিয়েছে। তাহলে এবার কার পালা? ষ্টার জলসায় ‘অনুরাগের ছোঁয়া’ সবচেয়ে পুরোনো হলেও TRPতে সেরা দশে নিজের জায়গা ঠিকই ধরে রেখেছে। অথচ বধূঁয়া বা তুমি আশেপাশে থাকলে এই দুই ধারাবাহিকের জনপ্রিয়তা সেভাবে নেই। তাই অফিসিয়াল ঘোষণার অপেক্ষা করতে হবে পরবর্তী আপডেটের জন্য।