খেলাভারতসেরা খবর

আইপিএলের ইতিহাসে দ্রুততম অর্ধশতরান! রাহুলের রেকর্ড ভেঙে দিলেন প্যাট কামিন্স

বুধবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে কলকাতার কাছে 162 রানের টার্গেট ছুড়ে দেয় মুম্বাই ইন্ডিয়ান্স। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কেকেআর। একটা সময় দেখে মনে হচ্ছিল এই ম্যাচে অনায়াসে জিতে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে সেই সময় হঠাৎই ব্যাট হাতে জ্বলে ওঠেন কেকেআরের প্যাট কামিন্স। বিধ্বংসী ইনিংস খেলে মুম্বাইয়ের কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নেন তিনি।

কেকেআরের প্রত্যেক ব্যাটসম্যান যখন একের পর এক সাজঘরে ফিরে যাচ্ছিলেন তখন সাত নম্বরে ব্যাটিং করতে আসেন মরশুমের প্রথম ম্যাচ খেলা প্যাট কামিন্স। মরশুমের প্রথম ম্যাচে তিনি যে এমন ইনিংস খেলবেন তা হয়তো অতি বড় কেকেআর সমর্থকও ভাবতে পারেন নি। সাত নম্বরে ব্যাটিং করতে এসে মাত্র 15 বলে 56 রানের ইনিংস খেলে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন প্যাট কমিন্স।

এতদিন পর্যন্ত আইপিএলের দ্রুততম হাফ সেঞ্চুরি করার করার নজির ছিল কে এল রাহুলের। দিল্লি ক্যাপিটালসের মাত্র 14 বলে হাফ সেঞ্চুরি করেছিলেন কে এল রাহুল। আর মুম্বাইয়ের বিরুদ্ধে মাত্র 14 বলে সেঞ্চুরি করে কে এল রাহুল এর রেকর্ডে ভাগ বসালেন কেকেআরের প্যাট কমিন্স।

Related Articles

Back to top button