Salman Khan with haldi in face at Anant Ambani Radhika Merchants Haldi Ceremony Photo goes viral

Partha

সালমান খানের গায়ে হলুদ? আচমকাই ভাইজানের ছবি ভাইরাল, তোলপাড় গোটা নেটপাড়া

নিউজশর্ট ডেস্কঃ বলিউডের সুপারস্টারদের মধ্যে সালমান খানকেই (Salman Khan) মোস্ট এলিজিবল ব্যাচেলর হিসাবে চেনেন সকলে। কেন? কারণ বর্তমানে ৫৮ বছর বয়স হলেও একবারের জন্যও বিয়ে করেননি ভাইজান। জীবনে প্রেম উঁকি দিয়েছে একাধিকবার, কিন্ত ছাদনা তলায় আর যাওয়া হয়নি। তবে সম্প্রতি গায়ে হলুদ লাগিয়ে দেখা গেল সালমানকে , যা দেখার পর রীতিমত তোলপাড় হয়েছে নেটপাড়া।

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার সালমান খান

   

বলি ইন্ডাস্ট্রিতে প্রতি বছরই বিয়ের পিঁড়িতে বসছেন একাধিক তারকারা। এমনকি কিছু জনের তো বিয়ের সংখ্যাও একাধিক। কিন্তু গ্ল্যামার আর এই জৌলুসের দুনিয়ায় আজও একাই রয়ে গিয়েছেন সালমান খান। তাই অনেকেই সুখবরের আশায় চাতকের মত তাকিয়ে রয়ে গিয়েছেন। সেই কারণেই সম্প্রতি সালমান খানের একটি কুর্তা-পাজামা পড়া হলুদ মাখা ছবি প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইজানের গায়ে হলুদ!

যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে গায়ে হলুদ লাগা অবস্থায় দেখা যাচ্ছে সালমান খানকে। সাথে পরনে রয়েছে অরেঞ্জ কালারের কুর্তা ও কালো রঙের পাজামা। আসলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন ভাইজান (Salman Khan at Anant-Radhika Haldi)। এদিন হলদি উপলক্ষেই গিয়েছিলেন, আর সেখানেই তাঁর গালে হলুদ লাগানো হয়েছিল। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই শুরু হয় কমেন্টের বন্যা।

Salman Khan at Anant Ambani Radhika Merchant Haldi Ceremony

এমনিতেই সালমান খান নিজে কিছু পোস্ট করলেই সেটা সুপার ভাইরাল হয়ে পরে। এমনকি ভক্তরা তার ছবি ও ভিডিও আপডেট পাওয়ার জন্য অপেক্ষাতেই থাকেন। তাই এমন একটা সুন্দর ছবি দকেহেই ‘কি দারুণ’ বলে হাজারো মন্তব্য ধেয়ে এসেছে।

আরও পড়ুনঃ ৬০ পেরিয়েও রূপবতী! কিভাবে যৌবন ধরে রেখেছেন নীতা আম্বানি? ফাঁস সিক্রেট

কারোর মতে, ‘বেবিকে হলুদ লাগিয়ে দিয়েছে’। তো কেউ বলছে ‘এবার বিয়েটা করে ফেলা উচিত’। এমন অজস্র মন্তব্যে ভরেছে এই কমেন্ট বক্স। এককথায় বলতে গেলে অনেক তারকারাই উপস্থিত ছিলেন আম্বানি ফ্যামিলির গায়ে হলুদের অনুষ্ঠানে। তবে লাইমলাইট সালমান খান একই কেড়ে নিলেন!

প্রসঙ্গত, বর্তমানে সালমান খান তার আসন্ন ছবি ‘সিকান্দর’ এর জন্য শুটিং করছেন। যেখানে দক্ষিণী নায়িকা রশ্মিকে মান্দানার সাহতে জুটি বাঁধতে দেখা যাবে তাকে। আসন্ন ঈদে রিলিজ হবে ছবিটি। আশা করা হচ্ছে ব্লক বস্তার হতে চলেছে ছবিটি। এর আগে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। তবে সেই ছবিটি বক্স অফিসে সেভাবে প্রভাব ফেলতে পারেনি।