পশ্চিমবঙ্গবিনোদনসেরা খবর

ধারাবাহিকে নই, বাস্তবে মিঠাইকে বিয়ে করার প্রস্তাব দিলেন রাজীব কুমার, রাজি মিঠাইও!

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক এর নাম হল ‘মিঠাই।’ টানা 42 সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষ স্থান দখল করেছিল মিঠাই। তবে সম্প্রতি মিঠাইয়ের পারফরম্যান্স বেশ কিছুটা নেমেছে। টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে এসেছে মিঠাই।

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তার অন্যতম বড় কারণ মিঠাই এবং উচ্ছে বাবুর কেমিস্ট্রি। এই ধারাবাহিক করতে গিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে ধারাবাহিকের দুই প্রধান চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থ। এরই পাশাপাশি আরও একজন ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি হলেন মিঠাই এর জামাইবাবু অর্থাৎ রাজীব কুমার।

মিঠাই ধারাবাহিকে জামাইবাবু রাজীব কুমারের সঙ্গে খুবই মধুর সম্পর্ক মিঠাইয়ের। এই সম্পর্কই কি তবে এবার নতুন কোন নতুন মোড় নিতে চলেছে?
সম্প্রতি মিঠাইয়ের জামাইবাবু রাজীব কুমার তথা সৌরভ তার ইনস্টাগ্রামে একটি ধুতি পাঞ্জাবি পরে ছবি শেয়ার করেছিলেন। আর সেই ছবিতে কমেন্ট করে মিঠাই রানী লিখেছেন, “এবার বিয়েটা হয়েই যাক জামাই রাজা”। আর তারই প্রত্যুত্তরে সৌরভ কমেন্ট করেন “যবে তুমি বলবে”। তা দেখে নেটাগরিকদের মধ্যে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে। অনেকেই বলতে শুরু করেছেন সৌমিতৃষা ও সৌরভ দুজনে প্রেম করছেন।

Related Articles

Back to top button