বিনোদনসেরা খবর

কোটি টাকার মালিক অথচ শরীরে গুরুতর রোগ, দীপিকা থেকে শাহরুখ ৭ তারকা এইসব রোগে আক্রান্ত

কিছুদিন আগেই নিজের ৫৭ তম জন্মদিন পালন করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এইদিন গোটা বিশ্বের ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা আর শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি। পাশাপাশি দেখা করেন নিজের ভক্তদের সাথেও। প্রথমে বাড়ির ঝুল বারান্দা থেকে দেখা করেন এবং এরপর মুম্বইয়ের একটি হোটেলে হাজারও ভক্তদের মাঝে জন্মদিন পালন করেন কিং খান।

এইদিন তাদের প্রিয় তারকাকে সামনে পেয়ে বেজায় উচ্ছসিত হয়ে ওঠে ভক্তরাও। তারকাকে সামনে পেয়ে হাজারও প্রশ্নে জর্জরিত করে তোলে তাকে। পায় সব প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। এইদিন এমনই কিছু চমৎকার প্রশ্নের উত্তর দিয়েছেন শাহরুখ খান নিজেই।

আসলে এইদিন অভিনেতা টুইটারে একটি AskSRK সেশন রাখেন। যেখানে অনলাইনেই হাজারো প্রশ্ন ধেয়ে আসে অভিনেতার দিকে। একজন জিজ্ঞেস করেন, ‘জন আব্রাহামের সঙ্গে আপনার কাজের অভিজ্ঞতা কেমন?’ উত্তরে শাহরুখ জানান, ‘আমি জনকে অনেক বছর ধরে চিনি। তার সঙ্গে কাজ করাটা আমার জন্য দারুণ আনন্দের ছিল। তিনি খুব বিনয়ী এবং ভালো মানুষ।”

এরপর এক ভক্ত শাহরুখকে সুপারস্টার অক্ষয় কুমার সম্পর্কিত একটি প্রশ্ন করেন। তিনি জিজ্ঞেস করেন, ‘অক্ষয় কুমার সম্পর্কে কিছু বলুন’। জবাবে শাহরুখ বলেন, ‘অক্ষয় বহু বছর ধরে আমার খুব ভালো বন্ধু। তিনিও খুব পরিশ্রমী’। পাশাপাশি দীপিকা সম্পর্কেও প্রশ্ন ভেসে আসে টুইটারে।

এই প্রশ্নের উত্তরে কিং খান বলেন, ‘তার ভিতরে অনেক আশ্চর্যজনক গুন লুকিয়ে আছে। তিনি শুধু একজন অভিনেত্রী হিসেবেই উজ্জ্বল নন, তিনি একজন তারকা হিসেবেও অসাধারণ। তার মধ্যে যে শান্ত স্বভাব রয়েছে তা পুরো ছবিটি তৈরিতে অনেক সাহায্য করেছে।’ পাশাপাশি তার আসন্ন ছবি পাঠান নিয়েও বহু প্রশ্ন করেন ভক্তরা।

এরপরেই আসে বড়ো প্রশ্ন, এক ইউজার হঠাৎই ভাইজানের কথা জিজ্ঞেস করে বলেন ‘সলমনকে নিয়ে একটা শব্দ’, উত্তরে শাহরুখ জানান, ‘ তার জন্য আমার কাছে একটি নয়, দুটি শব্দ আছে। সালমান খান খুব ভালো এবং দয়ালু মানুষ। ও তো আমার ভাই।’ শাহরুখের এই উত্তরের পর বেশ ভালোই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button