Shahrukh Khan giving his goa house on rent this is how you can book

Partha

শাহরুখ ফ্যানদের জন্য দারুন খবর! এবার ভাড়ায় থাকতে পারেন কিং খানের বাড়িতে, শুধু খসবে এত লাখ

নিউজশর্ট ডেস্কঃ শাহরুখ খান (Shahrukh Khan) নামটাই যথেষ্ট, বলিউডের বাদশাকে ভারতবর্ষ তো বটেই গোটা বিশ্ব একডাকে চেনে। তাঁর একটা দেখা পাওয়া স্বপ্ন সত্যি হওয়ার সমান। তবে এবার চাইলে সোজা কিং খানের বাড়িতেই থাকতে পারবেন। হ্যাঁ ঠিকই শুনেছেন, শাহরুখ খানের বাড়িই (Shahrukh Khan’s House) হবে আপনার ঠিকানা। কিভাবে সেটাই জেনে নেব আজকের এই প্রতিবেদনে।

   

পৃথিবীর সবচেয়ে ধনী অভিনেতাদের তালিকায় রয়েছেন শাহরুখ খান। মুম্বাইয়ের বুকে তাঁর বাড়ি ‘মন্নত’ একপ্রকার টুরিস্ট স্পট হয়ে গিয়েছে। সকাল থেকে রাত সর্বদাই ভিড় লেগে থাকে সেখানে। জানলে অবাক হবেন, শেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী মন্নতের দাম প্রায় ২০০ কোটি টাকা। তবে এটি ছাড়াও কিং খানের একাধিক বাড়ি রয়েছে। যার মধ্যে অন্যতম একটি হল গোয়াতে। ঘুরতে গেলে অনেকেই শাহরুখের বাড়ির সামনে দাঁড়িয়ে সেলফি তোলেন। তবে এবার সেই বাড়িতে ঢোকাও যাবে আর থাকাও যাবে।

ভাবছেন তবে কি টুরিস্ট অ্যাট্রাকশন হিসাবে খুলে গেল বাড়িটি? টিকিট কেটে দেখা যাবে? না তেমনটা হয়। আসলে ভাড়া নেওয়ার জন্য খুলে গেল শাহরুখের গোয়ার বাড়ি। রাজকীয় বেডরুম থেকেই চোখ ধাধানো ইন্টিরিয়ার ডিজাইন, সাথে সুইমিং পুল সহ মিলবে একাধিক সুবিধা। চাইলে সেখানেই প্রিয়জনকে নিয়ে রাত কাটাতেও পারবেন। তবে তার জন্য দিতে হবে মোটা টাকা।

Shahrukh Khan's Goa House Interior

আরও পড়ুনঃ অভিনয়ে আসার আগেই পাল্টেছিলেন নাম! ‘রঞ্জা’ অভিনেত্রী ইধিকার আসল নাম কি জানেন?

কতটাকা খরচ হবে শাহরুখের বাড়ি ভাড়া নেওয়ার জন্য? উত্তর হল ২ লক্ষ টাকা প্রতি রাত। হ্যাঁ কিং খানের বাড়ি বলে কথা! সেখানে থাকতে গেলে এই দাম তো দিতেই হবে। এবার প্রশ্ন হল কিভাবে বুকিং করা যাবে? এর জন্য আপনাকে Airbnb অ্যাপ ব্যবহার করতে হবে। সেখান থেকেই পছন্দ মত তারিখে বুক করে নিতে পারেন বিশাল রাজকীয় বাড়িটি।

প্রসঙ্গত, ‘যব হ্যারি মেট সেজল’ ছবির শুটিংয়ের সময়ে শাহরুখ খান এই বাড়িতেই থাকতেন। পরবর্তীকালে তিনি নিজেই জানান বাড়িটি ভাড়া দেওয়া হবে। আর ভাড়ার অঙ্কটা হল ১,৯৬,৮৯১ টাকা। তাহলে আর দেরি কিসের? যেতে ইচ্ছা হলে এখুনি বুক করে ফেলুন।