বিনোদনভিডিওসেরা খবর

অনুরাগের ছোঁয়ায় নতুন টুইস্ট, দীপা জানতেও পারলো না জমজ সন্তানের কথা, চুরি করবে আপন জনই

স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সম্প্রতি গল্পে যেভাবে টুইস্টের পর টুইস্ট আসছে তাতে একটা পর্বও মিস করতে চাইছেনা দর্শকরা। আর এতেই তরতরিয়ে বেড়ে চলেছে TRP। বিগত কয়েক সপ্তাহ ধরেই প্রথম পাঁচ-এ জায়গা ধরে রেখেছে সূর্য-দীপার জুটি।

চলতি সপ্তাহেও দ্বিতীয় স্থান ধরে রেখেছে সিরিয়ালটি। গল্পের ট্র্যাক যেভাবে এগিয়ে চলেছে তাতে করে আগামী কয়েকটা সপ্তাহেও ভালোই ফল করবে বলে ধারণা। দীপার প্রেগন্যান্সি পিরিয়ডের স্ট্রাগল যে দর্শকদের মনে ধরেছে তা বলাই বাহুল্য। সর্বোপরি দীপার যমজ সন্তানের জন্ম দেখিয়ে টি আর পি এখন অনুরাগের ছোঁয়ার একেবারে হাতের মুঠোয় এসে গিয়েছে।

আর এই সাফল্য ধরে রাখতে আগামী দিনেও আসতে চলেছে বেশ বড়োসড় টুইস্ট। যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা ইতিমধ্যেই দেখেছেন যে, সমস্ত বাধা পেরিয়ে অবশেষে জমজ সন্তানের জন্ম দিয়েছে দীপা। যার একজনের গায়ের রং ঠিক দীপার মত শ্যামলা আর অপরজনকে ঠিক সূর্যর কার্বন কপি বলা চলে।

 

এমতাবস্থায় সবকিছু হারিয়ে এই দুই সন্তানই এখন দীপার বেঁচে থাকার অবলম্বন। তবে ঘনিষ্ঠ সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, এবার নাকি এই সন্তানও চুরি হয়ে যাবে। কারণ মিশকা কোনোভাবেই দীপাকে সুখী থাকতে দেবেনা বলে পণ করে নিয়েছে। কারণ সে জানে সূর্য যতই দীপার উপর রেগে থাকুক না কেন, সে আজও দীপাকেই ভালোবাসে।

যতটুকু জানা যাচ্ছে তা হল, দীপা নিজের জমজ সন্তানের বিষয়ে জানার আগেই একটি সন্তানকে কোন বিশেষ উদ্দেশ্যে সরিয়ে নেবে তার শাশুড়ি অর্থাৎ লাবণ্য। উনি দীপার লড়াইকে সম্মান জানিয়ে একটি সন্তানকে তার বাবার হাতে তুলে দিতে চান। এদিকে আরেকটি সন্তানকে নিয়ে দীপা পৌঁছাবে সেনগুপ্ত বাড়িতে। এরপর গল্পের মোড় কোনদিকে ঘোরে সেটাই দেখার।

 

পাশাপাশি কিছু সূত্র এমনটাও দাবি করেছে, বেশ কয়েক বছর লিপ নেবে ‘অনুরাগের ছোঁয়া’। অর্থাৎ এবার হয়তো দীপার সন্তানদের বড় হতে দেখবেন দর্শকরা। যদিও এতকিছুর মধ্যে দীপা-সূর্যর মিলন আদৌ আর হবে কি না, বা হলেও কীভাবে হবে, তা জানার জন্য অবশ্যই দেখুন ‘অনুরাগের ছোঁয়া’।

Related Articles

Back to top button