বিনোদনসেরা খবর

জয় বাবা লোকনাথের পর গায়েব হয়ে গেছিলেন ছোট্ট অরণ্য, আবার নতুন অবতারে ছোট পর্দায় দেখা যাবে শিশুশিল্পীকে

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘জয় বাবা লোকনাথ’। বাবা লোকনাথের জীবনকাহিনীকে কেন্দ্র করে তৈরি হয়েছিলো এই ধারাবাহিকটি। সাল ২০১৮ তে লোকনাথের অলৌকিক কাহিনী পর্দায় তুলে ধরেছিলো জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ।

আর মূখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শিশু শিল্পী অরণ্য রায় চৌধুরী। বয়সে ছোট হলেও অভিনয়ের নিরিখে তাবড় তাবড় তারকাদেরও মাত দিতে পারে অরণ্য। দর্রশকদের কাছে বেশ প্রিয়পাত্র হয়ে উঠেছিলো সে।

সচরাচর আমরা দেখে থাকি যে একটা ধারাবাহিক শেষ হওয়ার পর আবার নতুন ধারাবাহিকে ভিন্ন চরিত্রে আবির্ভূত হয় শিল্পীরা। তবে ‘জয় বাবা লোকনাথ’ সিরিয়ালটি শেষ হওয়ার পর অরণ্যকে আর ছোট পর্দায় দেখা যায়নি। অনুরাগীরা তাকে দেখার অপেক্ষায় বসে থাকলেও নিজেকে ইন্ডাস্ট্রি থেকে সরিয়েই রেখেছিলেন তিনি।

তবে এবার জানা গেছে সকলকে চমকে দিতে হঠাৎ করেই ইন্ডাস্ট্রিতে কামব্যাক করবেন তিনি। যদিও এখন আর সে আপনাদের সেই ছোট্ট অরণ্য নেই, বেশ বড়ো আর পরিনত হয়ে উঠেছে সে। শোনা যাচ্ছে, জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিকের হাত ধরেই কামব্যাক করতে চলেছে অভিনেতা।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, খুব শীঘ্রই তাকে দেখা যাবে জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’তে। খুব সম্ভবত সে এবার বোধির দাদার চরিত্রে অভিনয় করতে চলেছে। তাহলে বুঝতেই পারছেন সে আর শিশু শিল্পী নেই। বিগত কয়েকবছরে আগের চেয়ে অনেক বেশি দক্ষ অভিনেতা হয়ে উঠেছে সে।

প্রসঙ্গত ছোট পর্দায় তাকে না দেখা গেলেও তিনি সবসময়ই জুড়ে আছেন অভিনয় জগতের সঙ্গে। কিছুদিন আগেই ‘গুল্ম’ নামের একটি শর্ট ফিল্মে দেখা গেছে অরণ্যকে। যতটুকু বোঝা গেছে, নাম এবং ফেমের জন্য নয়, নিজের পছন্দমতো কাজ পেলে তবেই অভিনয় করবেন তিনি।

Related Articles

Back to top button