বিনোদনসেরা খবর

বলিউডে ফের নেপোটিজম! এক ছবিতেই ডেবিউ করছেন শাহরুখ কন্যা সুহানা, অমিতাভ নাতি অগস্ত্য, শ্রীদেবী কন্যা খুশি!

বলিউড (Bollywood) নিয়ে মানুষের মধ্যে উত্তেজনার শেষ নেই। সবসময় বলিউডের সেলেবদের অন্দরের কাহিনী জানতে ইচ্ছুক থাকেন ভক্তরা। কোন সেলিব্রিটি কী পোশাক পরছে, কোথায় যাচ্ছেন, সোশ্যাল মিডিয়ায় কি পোস্ট দিচ্ছেন সবকিছুতেই নজর থাকে নেটিজেনদের। ঠিক যেমন এখন বলিউডের স্টারকিডদের ডেবিউ নিয়ে দর্শকদের মধ্যে বেশ উত্তেজনা চলছে।

বলিউডে পা রাখতে চলেছে একাধিক তারকা সন্তানেরা। এই তালিকায় রয়েছেন শাহরুখ খানের (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan), অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতি অগস্ত্য নন্দ (Agastya Nanda) এবং শ্রীদেবী (Sreedevi) কন্যা খুশি কাপুর (Khushi Kapoor)। এবার শোনা যাচ্ছে, আসন্ন ছবির নাম ‘দি আর্চিস’ (The Archie’s)। যেখানে সুহানা খান এবং অগস্ত্যকে দেখা যেতে পারে। যদি এখনও ছবির কাস্টিং কি হবে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

যদিও সূত্র মারফত জানা গিয়েছে, এই ছবিতে ষাটের দশকের ভারতকে দেখা যাবে। সেই কমিক কারেক্টর অর্চি ও তার বন্ধুদের নিয়ে গল্পের কাহিনী তৈরি হবে। এর সাথে বেশ কিছু গান থাকবে। মধ্যবয়সী দর্শকদের জন্য এই ছবি তৈরি হচ্ছে। ইতিমধ্যেই এই ছবির শুটিং চালু হয়ে গিয়েছে।

পরিচালক রিমা কাগতি তার সোশ্যাল মিডিয়াতে এই ছবি শুরুর বার্তা জানিয়েছেন। এই দেখে অনেকেই বলছেন এবার নতুন প্রজন্ম বলিউডের অংশীদার হতে চলেছে। যদিও এখনও ছবির কাস্টিং নিয়ে কোনোরকম অফিশিয়াল ঘোষণা করা হয়নি। তবে এই ছবিতে নতুন প্রজন্মকে দেখার জন্য অপেক্ষা করছেন নেটিজেনদের একাংশ। যদিও অনেক নেটাগরিকরা আবার নেপোটিজমের বার্তাও তুলেছেন।

Related Articles

Back to top button