বিনোদনসেরা খবর

পুরুষদের এই জিনিসটি ভীষণ পছন্দ করেন আলিয়া, এতদিনে ফাঁস রণবীরের প্রেমিকার টপ সিক্রেট

গতকালই ছিল আলিয়া ভাটের জন্মদিন। এদিন ২৯ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। খুব কম বয়স থেকেই বলিউডে কাজ শুরু করেছেন নায়িকা। মাত্র ১৯ বছর বয়সেই তার প্রথম ছবি ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’। যেটি বক্সঅফিসে বেশ ভাল ব্যবসা করেছিল। বর্তমানে নিজের প্রতিভার দ্বারা বলিউডের প্রথম সারির নায়িকার তালিকায় নিজের নাম করেছেন তিনি। এখন পরিচালকদের অন্যতম পছন্দের হিরোইন হলেন আলিয়া ভাট।

যদিও তিনি মনে করেন তার বাবার দৌলতে নয়, নিজের প্রতিভার জন্যই আজ এই জায়গায় এসেছেন তিনি। জানা যায়, স্টুডেন্ট অফ দ্যা ইয়ার শুটিংয়ের সময় প্রথম ৪০০ জনের সঙ্গে অডিশন দিয়েছিলেন আলিয়া। আর এরপর তাদের মধ্যে থেকে সিলেক্ট করা হয় আলিয়াকে। যদিও বলিউডে আসার পর তার ব্যক্তিগত জীবন নিয়ে কম কানাঘুষো শোনা যায়নি। যদিও বেশ কিছু বছর ধরে তিনি রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। খুব শীঘ্রই তাদের সম্পর্কের পরিণতি পেতে চলেছে।

আলিয়া ভাটের জীবনে এমন অনেক কাহিনী রয়েছে যা তার অনুরাগীরা জানেন না। যেমন আলিয়া ভাট বরাবরই অভিনয় জগতে আসতে চেয়ে ছিলেন। কিন্তু আলিয়া ভাট খুব ভালো ছবি আঁকতে পারেন। সবাই জানেন, স্টুডেন্ট অফ দ্যা ইয়ার আলিয়া ভাট এর প্রথম ছবি। কিন্তু আসল কথা হলো আলিয়া ভাটের প্রথম ছবি ‘সংঘর্ষ’ যেখানে তিনি একজন শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। আবার বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি সম্পর্কে আলিয়া ভাটের দাদা।

আরেকটা অবাক করা কথা এই যে আলিয়া ভাট পুরুষদের পারফিউম বেশি পছন্দ করেন। তাই তার কালেকশনে সমস্ত ব্যবহার করা পারফিউম পুরুষদের। এমনকি তিনি যখন বলিউডে ডেবিউ করেছিলেন তখন ১৬ কেজি ওজন কমিয়ে তবে বলিউডে পা রাখেন তিনি। এখন আলিয়ার হাতে বেশ কিছু ছবি রয়েছে। খুব শীঘ্রই আরআরআর ছবিতে দেখা যাবে আলিয়াকে।

Related Articles

Back to top button