বিনোদনভিডিওসেরা খবর

‘নিজের মা-বোন, প্রেমিকাকে গিয়ে বলো’, ভদ্র পোশাক পরতে বলায় সাংবাদিককে অপমান উর্ফির

মাত্র কয়েক মাস হলো বি টাউনে পা রেখেছেন তিনি। কিন্তু আসার পর থেকেই যেভাবে বিতর্কের আগুন ছড়াচ্ছেন তাতে করে কন্ট্রোভার্সি কুইন তকমাটা এবার তারই প্রাপ্য। কখনও তার উদ্ভট পোশাক তো আবার কখনও তার অদ্ভুত মন্তব্য, সবে মিলিয়ে যেমন সমালোচনাতে রয়েছেন তেমন চর্চাতেও রয়েছেন তিনি। আজ আমরা বলছি উরফি জাভেদের কথা।

বিতর্কিত পোশাক পরে সংবাদ শিরোনামে উঠে আসা এই সুন্দরী নেতিবাচক হলেও সারাক্ষণ থাকেন আলোচনার কেন্দ্রে। মিডিয়া লাইমলাইট কীভাবে নিজের দিকে টানতে হয় তা খুব ভালোভাবেই জানেন তিনি। সমালোচকরা তো এটাও বলে যে, খবরে থাকার জন্যই নিত্যনতুন উদ্ভট পোশাক পরে পাপারাজ্জিদের সামনে হাজির হন উরফি। তবে সম্প্রতি এই পাপারাজ্জিদের উপরেই ব্যাপক চটলেন এই গসিপ কুইন।

এবার থেকে উরফি যাই পরুক তা নিয়ে কেউ কোনো মন্তব্য করতে পারবেনা, একথা স্পষ্ট জানিয়ে দিলেন বিগবস খ্যাত এই প্রতিযোগী। এমনকি একটি অনুষ্ঠানে সমস্ত ক্যামেরার সামনেই বলে দিলেন, ‘‘পোশাক নিয়ে পরামর্শ বাড়ির মা-বোন-প্রেমিকাকে গিয়ে দিন, আমাকে বলতে আসবেন না।’’

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এমনিতে তো পাপারাজ্জিদের সঙ্গে তার ভালোই বন্ধুত্ব, কিন্তু হঠাৎ কী এমন হলো যে, এরকম চটে গেলেন তিনি? আসলে এই ঘটনার সূত্রপাত জানতে হলে আমাদের কয়েকটা দিন পিছিয়ে যেতে হবে। কিছুদিন আগেই ‘ঝলখ দিখলা জা’-র লঞ্চ ইভেন্টে উপস্থিত ছিলেন উরফি জাভেদ। সেখানেই কোনো এক সাংবাদিক তার পোশাক নিয়ে মন্তব্য করেন। আর এই মন্তব্য একেবারেই পছন্দ হয়নি উরফির।

আসলে এইদিন ‘ঝলখ’-এর মঞ্চে তার সাজপোশাক দেখে কোনো এক সাংবাদিক বলেন, “আজ একটু ভালো কাপড় পরে এসেছে”। আর পরবর্তীকালে এই ভিডিওটিতেই চোখ আটকায় উরফির‌। সেই ভিডিও প্রমাণটিই হাতে নিয়ে গত মঙ্গলবার সাংবাদিকদের সামনে হাজির হন উরফি। বারবার চিৎকার করে জিজ্ঞেস করেন ‘এই কণ্ঠস্বরটি কার’?

উরফির প্রশ্ন , ‘আমি তো তোমাদের যথেষ্ট সম্মান দিই। তাহলে আমার সঙ্গে এমন আচরণ কেন? প্রসঙ্গত, এইদিন প্রোমশনাল ইভেন্টেও বেশ বোল্ড অবতারে ধরা দিলেন উরফি। জলপাই রঙের খাটো ঝুলের পোশাকের ঊর্ধ্বাঙ্গ প্রায় খোলাই ছিল। পিঠ পুরোটাই খোলা, এক টুকরো কাপড়ের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। শরীর নিয়ে কোনোদিনই কোনো ছুৎমার্গ নেই তার। তবে কেউ তার পোশাক নিয়ে কথা বলবে এটা একেবারেই না পসন্দ তার।

Related Articles

Back to top button