বিনোদনভিডিওসেরা খবর

‘ডান্স বাংলা ডান্স’র সেই ছোট্ট সঞ্চালিকা তাথৈকে মনে আছে? বর্তমানে অভিনেত্রীদের টেক্কা দেবেন এই শিশুশিল্পী, রইল ছবি

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় শিশুশিল্পী তাথৈ দেব। বেশ কয়েক বছর আগে অবদি টেলিভিশনের পর্দা মুখর হয়ে উঠতো তার সঞ্চালনায়। ছোট্টো তাথৈকে সকলেরই মনে আছে নিশ্চয়ই। একসময় টেলিভিশন মাতিয়ে রাখলেও এখন দীর্ঘদিন আর পর্দায় দেখা মেলেনি তার। কী করছে? কোথায় আছে সে এখন?

এতো খুব স্বাভাবিক যে এখন আর সে আগের সেই ছোট্টো তাথৈ নেই। কালের নিয়ম মেনে যথেষ্ট বড়ো হয়ে গেছে সে। তবে জানিয়ে রাখি তাথৈ কিন্তু তার আসল নাম নয়, বরং তার আসল নাম হলো সারন্যা দেব। তবে জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স জুনিয়র থেকে এই নামেই খ্যাতি ছড়িয়ে পড়ে তার।

ছোট পর্দার পাশাপাশি বড়ো পর্দাতেও কাজ করতে দেখা গেছে তাথৈকে। প্রথমে যখন সঞ্চালিকার ভূমিকায় পর্দায় আবির্ভূত হন নিজের মিষ্টি বাচনভঙ্গি দিয়ে জিতে নিয়েছিলেন সমস্ত বাঙালির মন। তার আর অরিত্রর জুটি ব্যাপক পছন্দ করতো দর্শকমহল। এমনকি এমনও মানুষ আছেন যারা শুধু মাত্র এই দুজনকে দেখার জন্যই টেলিভিশন খুলতো।

প্রসঙ্গত, ডান্স বাংলা ডান্স জুনিয়র’এর পর তাকে দেখা যায় ধুম ধামাকা নামের অন্য আরেকটি নাচের অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানে তাথৈর সাথে ছিলো মহাগুরু মিঠুন চক্রবর্তী। সেই শো’তেও ব্যাপক জনপ্রিয়তা লাভ করে তাথৈ। জানিয়ে রাখি তাথৈ একজন ভালো সঞ্চালিকা হওয়ার সাথে সাথে ভালো নৃত্যশিল্পীও বটে।

সঞ্চালনার পাশাপাশি বড় পর্দায় নীল রাজার দেশে, সব চরিত্র কাল্পনিক, চলো পাল্টাই, খোকাবাবুর মতো একাধিক হিট সিনেমায় দেখা গিয়েছে এই শিশুশিল্পীকে। এছাড়াও বহু বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তবে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে হঠাৎ করেই ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে গিয়েছিলেন তিনি। বড়ো পর্দা, ছোট পর্দা কোথাও আর দেখা মেলেনি তার।

জানিয়ে রাখি, এতদিন নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিলেন এই শিশুশিল্পী তাথৈ ওরফে সারন্যা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ন্যাশনাল জেমস স্কুল থেকে স্কুলের পড়াশোনা শেষ করে হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে ভর্তি হয় তাথৈ। এরপর ফিল্ম অ্যান্ড প্রোডাকশন নিয়ে পড়াশোনা করতে চলে যায় টরেন্টোতে। অর্থাৎ অদূর ভবিষ্যতে ছবি নির্মাতা হয়ে ফিরতে চলেছেন এককালীন শিশু শিল্পী তাথৈ ওরফে সারন্যা।

Related Articles

Back to top button