বিনোদনসেরা খবর

একই মেয়ের প্রেমে বেশিদিন মন মজে না ভাইজানের! ভাগ্যশ্রীকে জানিয়েছিলেন সালমান খান

বলিউডের(Bollywood) ‘মোস্ট এলিজেবল ব্যাচেলার’ হলেন সালমান খান(Salman Khan)। ইন্ডাস্ট্রিতে বহু বছর তিনি রাজত্ব করছেন। তার দীর্ঘদিনের ক্যারিয়ারের একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। সোমি আলি থেকে ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ থেকে লুলিয়া, কখনো আবার জারীন খান, জ্যাকলিনের সঙ্গেও নাম জড়িয়েছেন ভাইজনের।

তবে এতগুলো সম্পর্কে জড়িয়ে কারো সাথেই বিয়ে পর্যন্ত সে সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারেননি তিনি। কোন না কোন কারনে সমস্যা থাকায় সেসব সম্পর্ক ভেঙে গিয়েছে সালমানের। আর এই নিয়ে তিনি এক ভাবে বুঝিয়ে দিয়েছেন যে একই মেয়ের প্রেমে বেশিদিন মন মজে না তার! আর এই কথা প্রকাশ্যে এনেছেন সালমানের প্রথম ছবি ‘ম্যানে পেয়ার কিয়া’র নায়িকা ভাগ্যশ্রী(Bhagyashree)।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাগ্যশ্রী সালমানের প্রেমিকা না টেকার নেপথ্য রহস্য ফাঁস করেছেন। তিনি বলেছেন যে সালমান একবার বলেছিল যে ও চায়না ভালো মেয়েরা ওর প্রেমে পড়ুক। এই কথার অদ্ভুত কারণ বলেছিলেন তিনি। সালমানের মনে হয় তিনি নিজে ভালো লোক নন। সালমানের নাকি বেশীদিন একই মেয়ের সঙ্গে সম্পর্ক থাকতে ভালো লাগে না। কিছুদিন থাকার পরই তিনি বোর হয়ে যান।

এরকম স্বভাব যতদিন না তিনি পাল্টাতে পারছেন ততদিন কেউ তার খুব কাছাকাছি আসুক সেটা তিনি চান না। তাই প্রেমে পড়লেও বেশি গভীর সম্পর্ক করতে পছন্দ করেন না সালমান খান। হয়তো এই কারণের জন্যই ৫৬ বছর বয়সে এসেও এখনো অবিবাহিত বলিউডের হ্যান্ডসাম হিরো।

Related Articles

Back to top button