বিনোদনসেরা খবর

ছেলে প্যান ইন্ডিয়ার সুপারস্টার, কয়েকশো কোটির সম্পত্তির মালিক, কিন্তু বাবা এখনো বাস চালিয়ে রোজগার করেন!

দক্ষিণের(South) একজন জনপ্রিয় অভিনেতা যশ(Yash)। ‘কেজিএফ চ্যাপটার ওয়ান'(KGF 1) এবং ‘কেজিএফ চ্যাপটার ২'(KGF 2) এই ছবি দুটোতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে তিনি তাঁর জনপ্রিয়তা বহুগুণ বাড়িয়েছে। ‘কেজিএফ টু’-এর পর চারিদিকে এই ছবি নিয়ে বেশ আলোচনা চলছে। এমনকি এই ছবি তৈরি করেছে একের পর এক রেকর্ড। সারা বিশ্বব্যাপী এই সিনেমার বক্স অফিস কালেকশন প্রায় ১১০০ কোটি ছাড়িয়ে গিয়েছে।

শুধুমাত্র দক্ষিণী জগতে নয়, বরং প্যান ইন্ডিয়ার সুপারস্টার হয়ে উঠেছেন যশ। তবে এত সহজে কিন্তু অভিনেতার জীবনে সাফল্য ধরা দেয়নি। অনেক স্ট্রাগল করার পর তিনি আজ এই জায়গায় এসেছেন। তার বাবা পেশায় একজন বাস চালক, যার নাম নবীনকুমার গৌরা। অভিনেতার কোন অভিনয় জগতের ব্যাকগ্রাউন্ড ছিল না। কিন্তু তার মনে প্রবল ইচ্ছে ছিল অভিনেতা হওয়ার।

আর এই অভিনেতা হওয়ার জন্য মাঝপথেই পড়াশোনা ছেড়ে অভিনয়জগতে পাড়ি দিয়েছিলেন যশ। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক এস এস রাজামৌলি এক বিস্ফোরক সত্য প্রকাশ করেছেন। তিনি বলেছেন যে যশের বাবা এখনো পর্যন্ত বাস চালান। রাজামৌলি বলেন যে তিনি নিজে শুনে অবাক হয়ে গিয়েছিলেন যে যশ একজন বাস চালকের ছেলে।

এমনকি এখনও পর্যন্ত তিনি বাস চালানোর পেশাতে রয়েছেন। পরিচালকের মতে, যশের বাবা তার থেকেও বড় একজন তারকা। এই অভিনেতা মাত্র ৩০০ টাকা নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে এসেছিলেন। এই অভিনেতা হওয়ার এত প্রবল ইচ্ছে কেন ছিল তার মধ্যে? সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, তার বাবা-মার এই কাজে একদম ইচ্ছা ছিল না। তাদের মতে সিনেমার জগত ভালো নয়।

কিন্তু তবুও অভিনেতা তার প্রবল ইচ্ছার জন্য বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েন। তার বাবা মা ভেবেছিল দু এক দিন পর তাঁর ছেলে ফিরে আসবেন। কিন্তু অভিনেতা তা করেননি অনেক স্ট্রাগল এর পর নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছেন। হয়ে উঠেছেন দক্ষিণের একজন জনপ্রিয় সুপারস্টার। আর এখন যশের কথা সকলের মুখে মুখে।

Related Articles

Back to top button