Priyanka-Nick

Additiya

‘আমার সবকিছুই বড় বড় পছন্দ!’, নিকের সঙ্গে বিয়ে নিয়ে খোলাখুলি আলোচনায় প্রিয়াঙ্কা

বলিউডের (Bollywood) পর আপাতত হলিউডে (Hollywood) মন দিয়েছেন নিক জোনাস (Nick Jonas) ঘরানি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। একের পর এক হিট ছবি তিনি উপহার দিচ্ছেন দর্শকদের। সম্প্রতি পা রেখেছিলেন ভারতের মাটিতে। বোন পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) বাগদান অনুষ্ঠানে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। যদিও তার আগে থেকেই খবরের শিরোনামে রয়েছেন তিনি।

   

সম্প্রতি এক সাংবাদিক সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা। তুলে ধরলেন নানান অজানা কাহিনী। সাংবাদিকের একের পর এক প্রশ্নের জবাব নির্দ্বিধায় দিয়েছেন অভিনেত্রী। কথা বললেন বিয়ের অনুষ্ঠান নিয়েও।

বর্তমানে বলিউডে খুব একটা বেশি দেখা যাচ্ছে না প্রিয়াঙ্কাকে। যদিও শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন ‘সিটাডল’ অভিনেত্রী। আর তার আগেই নিজের বিয়ে নিয়ে বেশ কিছু কথা বললেন অভিনেত্রী।

বিনোদন,বলিউড,হলিউড,প্রিয়াঙ্কা চোপড়া,নিক জোনাস,Entertainment,Bollywood,Hollywood,Priyanka Chopra,Nick Jonas

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, বিয়ের জন্য কেন প্রাসাদ ভাড়া নিয়েছিলেন? প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘প্রাসাদ ভাড়া নিয়ে বিয়ে করলে তো অন্যায় করা নয়। আমি বরাবরই একটু বড় জিনিস পছন্দ করি। জীবন একটাই তাই সবকিছুকেই বড় করে দেখতে হবে’।

অভিনেত্রীর সংযোজন, ‘প্রাসাদ ভাড়া করে বিয়ে করেছিলাম ঠিকই। কিন্তু আমন্ত্রিত ছিলেন মাত্র ১১০ জন। আসলে ছোট থেকেই আমার স্বপ্ন ছিল বিয়েটা বেশ জাঁকজমকপূর্ণভাবে করব। চেয়েছিলাম আমার বিয়ের পোশাক যেন সকলের নজর কাড়ে। আর সে কারণেই আমার বিয়ের পোশাকের সঙ্গে ৭৫ ফুট লম্বা অতিরিক্ত কাপড় ট্রেল হিসেবে ব্যবহার করা হয়েছিল’।

বর্তমানে স্বামী নিক জোনাস এবং মেয়ে মালতিকে নিয়ে সুখী গৃহকোন প্রিয়াঙ্কার। সংসারের পাশাপাশি সমান তালে তিনি সামলে চলেছেন নিজের কেরিয়ার। ইতিমধ্যেই হলিউডের জনপ্রিয় তারকাদের তালিকায় নিজের নাম নথিভুক্ত করে ফেলেছেন প্রিয়াঙ্কা।