13th June Bengali Serial Target Rating Point List Phulki bengal topper Neem Phooler Madhu Second see complete list

Partha

মঞ্জুলিকা পর্ণা নাকি ফুলকি, কার দখলে বেঙ্গল টপারের শিরোপা? চমকে দিচ্ছে লেটেস্ট TRP তালিকা

নিউজশর্ট ডেস্কঃ জি বাংলা (Zee Bangla) হোক বা ষ্টার জলসা (Star Jalsha) দুই চ্যানেলেই বিগত কিছুদিন ধরে তোলপাড় চলছে। একদিকে যেমন হিট সিরিয়ালের ধামাকাদার পর্ব দেখানো হচ্ছে, অন্যদিকে টিআরপির অভাবে আচমকাই বন্ধ হককে মেগা। আসলে টার্গেট রেটিং পয়েন্টই (Target Rating Point) ধারাবাহিকের ভবিষ্যৎ ঠিক করে দেয়! আর এবার প্রকাশ্যে এল এই সপ্তাহের TRP রেটিং।

   

গতবারের মত এবারেও ‘বেঙ্গল টপার’ এর শিরোপা রয়েছে ‘ফুলকি’র (Phulki) কাছেই। এসপ্তাহে ৭ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে রয়েছে ধারাবাহিকটি। সামান্য কিছু পয়েন্টের জন্য দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। সুইটিকে টাইট দিতে মঞ্জুলিকা সেজে ৬.৪ পয়েন্ট পেয়েছে সৃজন-পর্ণার কাহিনী। আসলে স্মৃতি হারানোর পর্বের পর থেকে কিছুটা ফিকে হয়েছিল নিম ফুলের মধুর জৌলুস। তবে সে সব এখন অতীত আবারও নিজেই পুরোনো ফর্মে ফিরেছে পর্ণা। আর তাতেই হয়েছে বাজিমাত।

এরপর তৃতীয় স্থানে রয়েছে ষ্টার জলসার ‘কথা’। এসপ্তাহে ৫.৯ পয়েন্ট পেয়েছে কথা। তবে চতুর্থ স্থানে রয়েছে দুই মেগা, একটি জগদ্ধাত্রী অন্যটি কোন গোপনে মন ভেসেছে। দুজনেরই প্রাপ্ত নম্বর ৫.৬। এরপর ৬.৪ পয়েন্ট সহ পঞ্চম স্থানে রয়েছে জলসার গীতা LLB। এতো গেল সেরা পাঁচ। চলুন এবার দেখে নেওয়া যাক বাংলার সেরা দশ সিরিয়ালের টিআরপি নাম্বার।

Bengali Serial Target Rating Point List Phulki bengal topper Udaan Roshnai and others in top 10

আরও পড়ুনঃ কাঞ্চন-শ্রীময়ী থেকে আদৃত-কৌশাম্বী এবছর প্রথম জামাইষষ্ঠী খেলেই এই ৬ সেলেব জুটি

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকা (TRP List of Top 10 Bengali Serial) :

ফুলকি – ৭.০
নিম ফুলের মধু – ৬.৪
কথা – ৫.৯
জগদ্ধাত্রী
, কোন গোপনে মন ভেসেছে – ৫.৬
গীতা LLB – ৫.৪

অনুরাগের ছোঁয়া – ৫.৩
জল থই থই ভালোবাসা – ৫.০
রোশনাই – ৪.৮
বঁধূয়া – ৪.৭
উড়ান – ৪.৬

ক্রিকেট ওয়ার্ল্ডকাপ টি ২০ শুরু হওয়ায় টিআরপি কিছুটা কমেছে ঠিকই তবে বাঙালি সিরিয়ালের জনপ্রিয়তায় কিন্তু মোটেই ভাটা পড়েনি। তবে দর্শকদের অনেকেরই মন খারাপ কারণ একাধিক মেগা বন্ধ হওয়ার খবর মিলেছে। জল থই থই ভালোবাসা, কার কাছে কই মনের কথা থেকে শুরু করে অষ্টমী এই তিন ধারাবাহিক শেষ হচ্ছে।

ইতিমধ্যেই নতুন মেগা ‘শুভ বিবাহ’ এর প্রোমো ও টাইমস্লট ঘোষণা করা হয়ে গিয়েছে। আগামী ১৭ই জুন থেকে দেখা যাবে ‘শুভ বিবাহ’, যেখানে প্রথমবার জুটি বাঁধছেন সোনামনি সাহা ও হানি বাফানা। এছাড়া সম্প্রতি শুরু হওয়া দুই মেগা রোশনাই ও উড়ান দুজনেই সেরা দশের তালিকায় নিজেদের জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছে। এখন আগামী দিনে কি হয় সেটাই দেখার অপেক্ষা।