Tollywood Superstar Jeet sings on Saregamapa stunning audience and judges

সারেগামাপার মঞ্চে গান গেয়ে চমকে দিলেন সুপারস্টার জিৎ, মুগ্ধ হয়ে দেখলেন রুক্মিণী-বিচারকেরা

নিউজশর্ট ডেস্কঃ বর্তমান টলিউড ইন্ডাস্ট্রির যে কজন সুপারস্টার (Tollywood Superstar) আছেন তাদের মধ্যে অন্যতম জিৎ (Jeet) । সম্প্রতি রিলিজ হয়েছে তাঁর নতুন ছবি ‘বুমেরাং’ (Boomerang)। যেখানে জিৎ-রুক্মিণী (Jeet-Rukmini) জুটিকে দেখা গিয়েছে। আর এবার সারেগামাপার মঞ্চে ছবির প্রচারে হাজির হয়েছিলেন তাঁরা। সেখানেই গান গেয়ে সকলকে চমকে দিয়েছেন জিৎ।

সারেগামাপা মূলত গানের রিয়েলিটি শো, যেখানে গোটা বাংলার নানান জায়গা থেকে প্রতিভাশীল ছেলে মেয়েরা নিজেদের সুরের জাদুতে মুগ্ধ করেন দর্শক তথা বিচারকদের। মঞ্চে বিচারকের আসনে রয়েছেন অন্তরা মিত্র, কৌশিকী চক্রবর্তী, শান্তনু মৈত্রদের মত সংগীতের জগতের গুণী ব্যক্তিত্বরা।

আসলে অন্যবারের তুলনায় এবারের সারেগামাপা এর ফরম্যাট একটু আলাদা। এই সিজেনে কোনো মেন্টর থাকছে না, বদলে থাকছেন ৮ বিচারক। যাদের থেকে ২ জন করে মোট ৪টি দোল তৈরী হবে। শান্তনু মৈত্র ও অন্তরা মিত্র থাকবেন একটি দোলে, আরেকটিতে থাকবেন জাভেদ আলী ও জোজো মুখোপাধ্যায়, পরবর্তী দোলে থাকবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত ও কৌশিকী চক্রবর্তী আর আরেকটি দলে থাকবেন ইমন চক্রবর্তী ও রাঘব চট্টোপাধ্যায়।

TOllywood SUperstar jeet at Saregamapa

আরও পড়ুনঃ কাঞ্চন-শ্রীময়ী থেকে আদৃত-কৌশাম্বী এবছর প্রথম জামাইষষ্ঠী খেলেই এই ৬ সেলেব জুটি

তবে মাঝে মধ্যে মঞ্চে স্পেশাল গেস্টরা আসেন। এদিন এমনটাই হয়েছিল, বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন জিৎ-রুক্মিণী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে এক ফ্যান পেজের তরফ থেকে সারেগামাপার সেই মুহূর্তে ভিডিও শাস্রে করা হয়েছে যা বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে রুক্মিনীকে পাশে দাঁড়িয়েই গান ধরেছেন জিৎ। কি গান? সেটা হল বস ছবির ‘মন মাঝিরে, বল না কোথায়…’।

সুপারস্টার জিৎ যে অভিনয়ের পাশাপাশি এমন সুন্দর গানও গাইতে পারেন এটা অনেকের কাছেই জানা ছিল না। ভাইরাল ভিডিওটিতে ভিউ প্রায় ৫০ হাজার ছুঁই ছুঁই। তাই এমন একটা দুর্দান্ত পারফর্মেন্সের পর সবাই যেমন অবাক হয়েছেন তেমনি প্রশংসায় ভরেছে ভিডিওটির কমেন্ট বক্স।

প্রসঙ্গত, সৌভিক কুন্ডুর পরিচালনায় তৈরী হয়েছে ,বুমেরাং যেখানে জিৎ-রুক্মিণী ছাড়াও দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, তজতাভ দত্ত, অম্বরীশ ভট্টাচার্যের মত তারকাদের।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X