রাজা-মাম্পি,রাহুল,রুকমা,দেশের মাটি,ধারাবাহিক,জোড়ি,টলিউড,বিনোদন,গসিপ,Raja-Mampi,Desher Mati,Serial,Couple,Tollywood,Entertainment,Gossip,Rahul,Rukma

Moumita

রুকমাকে আদরমাখা চুম্বন রাহুলের, অভিনেত্রীর প্রেমে মগ্ন অভিনেতা!

“রাজা-মাম্পি” অনস্ক্রীন জুটিতে তো বুঁদ হয়েছিলো সকলেই, তবে এবার এই জুটির প্রেম অনস্ক্রীন থেকে অফস্ক্রীনেও গড়িয়েছে। আর টলিপাড়ায় এই গুঞ্জন উঠতেই আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন ‘রাজা-মাম্পি’-র প্রেমের কাহিনি। দেশের মাটি ধারাবাহিক দিয়ে পথচলা শুরু করে এই জোড়ি। রাহুল-রুকমা তাদের অভিনয় দিয়ে এমনভাবে দর্শকদের বেঁধে ছিলেন যে ধারাবাহিকের মূখ্য জুটিকে বাদ দিয়ে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন এই দুজন। অনস্ক্রীন এই কাপল দর্শকমহলে এতোটাই সাড়া ফেলেছিলো যে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পরও দর্শকমহলে চলতে থাকে রাজা-মাম্পির প্রেমের গুঞ্জন।

   

আর দর্শকদের চাহিদাতেই “লালকুঠি” ধারাবাহিকের হাত ধরে আবার একসাথে ক্যামেরার সামনে ফিরেছেন এই দুজন। যথারীতি নিজেদের কেমিস্ট্রি দিয়ে মুগ্ধ করেছেন অনুরাগীদের। অনুরাগীরা আদর করে তাদের একসাথে নাম দিয়েছেন অনভি, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং #AnVi।

তবে এ তো গেলো পর্দার সামনের গল্প। পর্দার ওপারেও যে কিছু ঘটতে চলেছে তা কি জানেন? কানাঘুষো শোনা যাচ্ছে এই জোড়ি তাদের অনস্ক্রীন কেমিস্ট্রিকে নিয়ে এসেছে অফস্ক্রীনেও। রুকমার প্রেমে রীতিমত হাবুডুবু খাচ্ছেন রাহুল‌‌। যদিও প্রথমে এই কথা নিজমুখে স্বীকার করতে নারাজ ছিলেন এই দুজন। বরাবরই একে অপরের ভালো বন্ধু বলেই জনসমক্ষে আসতেন তারা‌, তবে সম্প্রতি রাহুল নিজে মুখেই স্বীকার করেছেন তাদের ভালোবাসার কথা।

Instagram-এ এই পোস্টটি দেখুন

Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে

pan>

গত মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেছেন রাহুল, যেখানে দেখা যাচ্ছে রুকমার গালে আলতো করে ছুঁয়ে যাচ্ছে রাহুলের ঠোঁট। আর এই আলিঙ্গন এবং চুম্বন যে মোটেও বন্ধুসুলভ নয় তা বলাই বাহুল্য। অপরদিকে রুকমার অভিব্যক্তি দেখে মনে হচ্ছে এই ঘটনার জন্য মোটেও প্রস্তুত ছিলেননা তিনি। আবার ছবির ক্যাপশেন গোটা গোটা করে রাহুল লিখেছেন, “এই এতোটা ভালোবাসি”। অবশেষে সমস্ত জল্পনা শেষ করে রাহুলের এই ভালোবাসা প্রকাশের পন্থা দেখে আপ্লুত সবাই। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসতেই কমেন্ট বক্স ভরে গেছে শুভেচ্ছা বার্তায়।