বিনোদনসেরা খবর

মুখে সবসময় হাসি থাকতো অভিষেকের, অভিনেতার শেষ ফেসবুক পোস্টেও ছিল এই বিশেষ বার্তা!

বাংলার জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জীর(Abhisekh Chatterjee) অকাল প্রয়াণে শোকস্তব্ধ টলিউড। বৃহস্পতিবার ভোররাতে নিজের বাড়িতে হূদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তিনি। অন্তত সূত্র মারফত এটাই জানা গিয়েছে। যদিও তার অসুস্থতার বিন্দুমাত্র আভাস দুদিন আগে পর্যন্ত পাওয়া যায়নি। শুটিং আর নিজের কাজ নিয়ে বেজায় ব্যস্ত ছিলেন অভিনেতা।

এমনকি গতকাল তিনি শুটিংয়ের কাজে ছিলেন। সেখানেই অসুস্থতা বোধ করলে তিনি বাড়ি ফিরে আসেন। বাড়ি ফিরে সঙ্গে সঙ্গেই তার চিকিৎসা হলেও শেষ রক্ষা হয়নি। মাত্র ৫৭ বছর বয়সে চলে গিয়েছেন জনপ্রিয় অভিনেতা। অভিষেক চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন। দোলের দিন তিনি পরিবারের সঙ্গে দারুণভাবে সময় কাটিয়েছেন। আর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। গত রবিবার অভিষেক চ্যাটার্জী তার শেষ ফেসবুকে লিখেছিলেন, “Here’s to a lazy-cosy Sunday! Good Morning all!”

কাজের বাইরেও তিনি একেবারেই ঘরোয়া মানুষ ছিলেন। নিজের মেয়ে ও পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসতেন তিনি। তার মেয়ে তার সবচেয়ে কাছের ছিল সেটা বারংবার তার পোস্টের মাধ্যমে ধরা পড়েছে। তবে অভিনেতারই অকালপ্রয়াণ কিছুতেই মেনে নিতে পারছেন না তার সহকর্মী থেকে টলিউডের অন্যান্য তারকারাও। উল্লেখ্য, ১৯৮৬ সালে তরুণ মজুমদারের ছবি পথভোলা দিয়ে বড় পর্দায় ডেবিউ করেন অভিষেক। এরপর বহু সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। এখন গত কয়েকবছর ধরে ছোটপর্দায় কাজ করছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button