বিনোদনসেরা খবর

ফের ষ্টার জলসার পর্দায় ফিরছেন ‘মোহর’! অভিনেত্রীর ফ্যানেদের উচ্ছাস সোশ্যাল মিডিয়ায়

কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার (Star Jalsa) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ (Mohor)। বহুদিন স্টার জলসার পর্দায় এই ধারাবাহিক সম্প্রচারিত হয়েছে। আর এখানে মোহর ও শঙ্খর অসাধারণ কেমিস্ট্রি পছন্দ হয়েছে দর্শকদের। এই ধারাবাহিকের আদি স্যার ওরফে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhisekh Chatterjee) অকাল প্রয়াণের পর বন্ধ করে দেওয়া হয় এই সিরিয়াল।

আর এই ধারাবাহিক শেষ হয়ে যাবার পর মন খারাপ হয়েছে ভক্তদের। তবে এবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি স্টার জলসার পর্দায় আবার ফিরছেন অভিনেত্রী সোনামনি সাহা (Sonamoni Saha)। মোহরের নতুন এই প্রজেক্টের খবর নিয়ে উচ্ছাস অনুরাগীদের মধ্যে। ইতিমধ্যেই ফেসবুকে অভিনেত্রীর ভক্তরা লিখতে শুরু করেছেন যে স্টার জলসার পর্দায় আসতে চলেছে সোনামণি নতুন সিরিয়াল।

এই সিরিয়ালের নাম নাকি রাখা হয়েছে রঙ্গবতী। আবার এই সিরিয়ালের প্রোমো নাকি এসে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই লেখালেখি করছে, অভিনেত্রী নাকি একটি সোনালি রঙের পোশাক পরে রঙ্গবতী গানের সঙ্গে নাচছেন। তবে এই খবর আদৌ কতটা সত্যি? অনেকেই আবার মনে করছেন মোহরের অনুগামীদের বানানো খবর এটি। এখনো সেভাবে কিছুই প্রকাশ পায়নি।

প্রসঙ্গত, দেবী চৌধুরানী ধারাবাহিক দিয়ে প্রথম অভিনয় জগতে দেখা যায় তাকে। এরপর ‘মোহর’ ধারাবাহিকে অসাধারণ অভিনয়ের পর তিনি দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন। আর এই ধারাবাহিকের নায়ক শঙ্খ ওরফে অভিনেতা প্রতীক সেনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বেশ কানাঘুষো চলছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এই গুঞ্জন নিয়ে কোনোদিন মুখ খোলেননি মোহর কিংবা শঙ্খ কেউই।

Related Articles

Back to top button