বিনোদনসেরা খবর

জিততে না পারলেও বড় সুযোগ অনন্যার, বলিউডে গান গাওয়ার চান্স পেলো বাংলার মেয়ে

কয়েকদিন আগেই শেষ হয়েছে জি টিভির হিন্দি ‘সারেগামাপা’-র গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠান। এই সিজনে বেশ কিছু বাঙালি প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। এমনকি এই সিজনে বাঙালি প্রতিযোগীর হাতেই ট্রফি উঠেছে। যদিও এই বিজেতাকে কেন্দ্র করে সমালোচনাও চলেছে। এই সিজনের প্রথম হয়েছেন বাংলার আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায়। আবার দ্বিতীয় হয়েছেন রাজশ্রী বাগ।

ফিনালে পর্যন্ত পৌঁছালেও প্রথম ও দ্বিতীয় স্থানে জায়গা করে নিতে পারেনি বাংলার স্নিগ্ধজিৎ ভৌমিক এবং অনন্যা চক্রবর্তী। আর এর ফলেই মন খারাপ হয়েছে দর্শকদের। অনন্যা ও স্নিগ্ধজিৎ এর গানের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন বিচারকেরা। কিন্তু তবুও তাদের হাতে সারেগামাপার ট্রফি ওঠেনি। এমনকি রানার্সআপ হতে পারেননি তারা। তবে একদিকে ব্যর্থ হলেও আরেকটি ভালো দিক সামনে এসেছে অনন্যার। সম্প্রতি বলিউডে গান গাওয়ার সুযোগ এসেছে তার কাছে।

সোশ্যাল মিডিয়ায় মারফত তিনি এই সুখবর জানিয়েছেন তাঁর ভক্তদের। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় হাসিমুখে একটি ছবি পোস্ট করে এই সুখবর দিয়েছেন অনন্যা। আর এই ছবির সাথে ক্যাপশনে লিখেছেন, ‘একটা বড় ব্যাপার হতে চলেছে।’ অনন্যা সরাসরি মুখে কিছু না বললেও তার অনুগামীরা বেশ ভালোমতোই আন্দাজ করতে পেরেছেন এই সুখবরটিকে।

এর কারণ এই ছবির ব্যাকগ্রাউন্ড এ রয়েছেন বলিউড গায়ক হিমেশ রেশমিয়া। আর তিনিও হিমেশ রেশমিয়ার স্টুডিওতেই রয়েছেন। ছবির সামনে দাঁড়িয়ে পোস্ট দিচ্ছেন গায়িকা। এই পোস্টের সঙ্গে হিমেশকে ট্যাগ করতে ভোলেননি অনন্যা। আবার হ্যাশট্যাগ লিখেছেন ‘রেকর্ডিং’।

Related Articles

Back to top button