বিনোদনসেরা খবর

টলিপাড়ায় বাজছে ফের বিয়ের সানাই, ঈপ্সিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অর্ণব, প্রকাশ্যে বিয়ের দিনক্ষণ

টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় মুখ অর্ণব বন্দ্যোপাধ্যায়(Arnab Banerjee)। অন্যদিকে বহু বছর ধরে ছোট পর্দায় কাজের সুবাদে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায়(Ipshita Mukherjee)। এই মুহূর্তে অর্ণব ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। আর অন্যদিকে ঈপ্সিতা ‘ধূলোকণা’ ধারাবাহিকে বৌদির চরিত্রে অভিনয় করছেন।

তবে কিছুদিন আগেই জি বাংলার ‘আলোছায়া’ ধারাবাহিকে অর্ণব ও ঈপ্সিতা  একসঙ্গে কাজ করেছিলেন। যদিও নায়ক-নায়িকা হিসেবে নয় বরং দেওর-বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন তারা। আর এই ধারাবাহিকে কাজ করতে করতেই একে অপরের প্রেমে পড়ে যান তারা। প্রথমদিকে নিজেদের সম্পর্ক নিয়ে লুকোচুরি করলেও পরবর্তীকালে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে এসে নিজেদের প্রেমের কথা স্বীকার করেছিলেন অভিনেত্রী ঈপ্সিতা।

তিনি তখন বলেছিলেন যে খুব শীঘ্রই তারা বিয়ে সম্পন্ন করবেন। এরপরে চলতি বছরের জানুয়ারি মাসে হঠাৎ করেই নিজেদের আইনি বিয়ে সেরে নিয়েছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ার ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সুন্দর মুহূর্ত ভাগ করে নেন তারা। তবে এর মধ্যে শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বর মাসেই সামাজিক বিয়ের সম্পন্ন করবেন অর্ণব ও ঈপ্সিতা। জানা গিয়েছে, ২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

তবে একটু অন্য ধারার বিয়ে করতে চাইছেন তারা। সম্প্রতি বাংলার জনপ্রিয় সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন তাদের ইচ্ছে অন্য রাজ্যের কোন মন্দিরে গিয়ে বিয়ে করার। কিন্তু সেটা সম্ভব না হয় বৈদিক নিয়ম ছাড়াই বিয়ে করবেন তারা। ডিসেম্বরে দু তারিখ তারা বিয়ে করছেন একথাও ঘোষণা করেছেন অভিনেতা। সে সময় আবহাওয়া ঠান্ডা থাকবে তাই কারোর কোন কষ্ট হবে না।

তবে সমস্ত কিছু অত্যন্ত ঘরোয়াভাবে সম্পন্ন করবেন বলে জানিয়েছেন তারা। কেবলমাত্র কাছের বন্ধু-বান্ধব ও নিকট আত্মীয়-স্বজনদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। বিয়ে ঈপ্সিতার বাড়িতেও হলেও বৌভাত হবে উত্তর পাড়ায় অর্ণবের বাড়িতে। যদি এখন বিয়ের পোশাক ও মেনু সম্পর্কে এখনো কিছুই ঠিক করেননি তারা।

Related Articles

Back to top button