বিনোদনসেরা খবর

প্রতীকের সঙ্গে প্রেমের গুঞ্জন থেকে সাহসী দৃশ্যে অভিনয়ের প্রস্তাব! ব্যক্তিগত জীবনের গোপন তথ্য ফাঁস মোহরের

বাংলা সিরিয়াল (Bengali Serial) এখন বাঙালীদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সারাদিনের ব্যস্ততার পর সন্ধে হলেই সিরিয়াল দেখতে বসে পড়েন দর্শকেরা। বাংলার বিনোদনমূলক চ্যানেলের মধ্যে স্টার জলসা (Star Jalsa) এবং জি বাংলা (Zee Bangla) সবথেকে জনপ্রিয়। আর এই সব চ্যানেলের অনুষ্ঠিত ধারাবাহিকগুলো মানুষের মনে বিশেষ জায়গা করে নেয়। এমনকি দর্শকদের কোন পছন্দের ধারাবাহিক শেষ হয়ে গেলেও তাদের পছন্দের চরিত্রদের ভুলতে পারেন না দর্শকেরা।

এই চরিত্রগুলো একেবারেই হয়ে ওঠেন তাদের ঘরের মানুষ। এমনই এক চরিত্র হলো স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিকের মোহর। কিছুদিন আগে দীর্ঘ আড়াই বছরের যাত্রা শেষ করেছে শঙ্খ ও মোহরের জুটি। তাই স্বাভাবিকভাবেই মন খারাপ হয়েছে ভক্তদের। এমনকি মন ভালো নেই অভিনেত্রী সোনামনি সাহার।

তিনি জানিয়েছিলেন, “শুটিংয়ের শেষ দিন তার খুব কষ্ট হয়েছে। এত দিনের অভ্যাস। কান্নাকাটিও হয়েছে। সবার কথায় খুব মনে পড়বে।” যদিও এই ধারাবাহিকে তার নায়ক প্রতীক সেনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন চলে। এমনকি এটাও বলা হয় সোনামনির বিয়ে ভাঙার কারণ নাকি প্রতীক সেন। সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেছেন অভিনেত্রী।

তিনি বলেছেন, “নায়ক-নায়িকার মধ্য়ে যেমন সম্পর্ক হওয়া উচিত, আমাদেরও তেমন সম্পর্ক। বন্ধুত্বের বাইরে আর কিছুই নেই। আমার বিয়ে অনেক আগেই ভেঙেছে। কিন্তু, তার সঙ্গে প্রতীকের কোনও সম্পর্ক নেই।” তবে এই ধারাবাহিক শেষ হলেও তার কাছে আছে আরো বেশ কিছু কাজের অফার। অভিনেত্রীর কথায়, “আমি মোটে দশ দিনের ব্রেক চাইছি। সবাই ছয় মাসের ব্রেক চায়।” বড়পর্দায় কাজের প্রসঙ্গে সোনামনির উত্তর, “যে গল্পে আমার চরিত্র প্রাধান্য় পাবে, আমি সেই গল্পকেই বেছে নেব। তা সে ছবি হোক বা ধারাবাহিক-ওয়েব সিরিজ। কিন্তু এখনই খোলামেলা বা সাহসী দৃশ্যে অভিনয় করতে রাজি নই।”

প্রসঙ্গত, এর আগে দেবী চৌধুরানীর ধারাবাহিকে দেবী চৌধুরানীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তবে এবার মোহর ধারাবাহিকে তার অসাধারণ অভিনয়ের পর দর্শকদের কাছে পছন্দের চরিত্র হয়ে উঠেছেন তিনি।

Related Articles

Back to top button