বিনোদনসেরা খবর

শক্তি কাপুর থেকে আমজাদ খান, রইল বলিউডের এই ৫ খলনায়কের ছেলেদের পরিচয়

ফিল্মে নায়কের ভূমিকা ছাড়া যেমন সিনেমা চলতে পারেনা। তেমনই খলনায়ক বা ভিলেনের চরিত্রও সমান গুরুত্বপূর্ন। আবার বলিউডের সিনেমা মানেই মশলাদার, তাই সেখানে ভিলেন থাকবে না তাতো হতেই পারেনা। কিছু কিছু জায়গায় নায়কের চেয়ে ভিলেন বেশি বিখ্যাত হয়ে যায় তো আবার কোনো গল্পে নায়ক মন জয় করে নেয় দর্শকদের।

হ্যাঁ ঠিকই ধরেছেন, আমাদের আজকের প্রতিবেদন খলনায়কদের ওপরে। কিন্তু ঠিক খলনায়ক নয়, বরঞ্চ তাদের ছেলেদের ওপর লিখতে চলেছি। চলুন জেনে নিই তাদের ব্যাপারে।

১) আমজাদ খান ও শাদাব খান

‘শোলে’ ছবিতে গব্বর সিং এর চরিত্রে অভিনয় করা অভিনেতা আমজাদ খানকে কে না চেনে। আমজাদ খানের ছেলে শাদাব খান ‘রাজা কি আয়েগি বারাত’ ছবির মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন। তবে তার ছবিটি সফল হতে পারেনি। এখন গায়ক হিসেবে কাজ করেন তিনি।

২) শক্তি কাপুর ও সিদ্ধার্থ কাপুর

বলিউডের বিখ্যাত অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর বলিউড ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত অভিনেত্রী হলেও তার ছেলে সিদ্ধার্থ কাপুর সেরকম বিখ্যাত হতে পারেননি। সিদ্ধার্থ তার বাবা বা দিদির মতো সাফল্য পেতে পারেননি।

 

৩) এমবি শেঠি ও রোহিত শেঠি

অভিনেতা M.B, যিনি ৮০ এর দশকে বহু ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন। কিন্তু জানেন কি MB Shetty এর ছেলে আজকের বিখ্যাত পরিচালক রোহিত শেঠি! তাকে নিয়ে আর নতুন করে বলার কিছু নেই।

৪) গুলশান গ্রোভার ও সঞ্জয় গ্রোভার

অভিনেতা গুলশান গ্রোভারের ছেলের নাম সঞ্জয় গ্রোভার। বলিউডের ব্যাডম্যান চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন তিনি। তবে জানা যাচ্ছে যে সঞ্জয় গ্রোভার বর্তমানে একটি আন্তর্জাতিক প্রকল্প পরিচালনা করছেন।

৫) কবির বেদী ও আদম বেদী

বলিউড ইন্ডাস্ট্রির আরেক বিখ্যাত খলনায়ক অভিনেতা কবির বেদী। তবে তার ছেলেকে আজ সারা বিশ্বই চেনে। তার ছেলে আদম বেদী একজন আন্তর্জাতিক মডেল।

Related Articles

Back to top button