খেলাবিনোদনভারতসেরা খবর

একেই বলে যোগ্য সন্তান! আন্তর্জাতিক সাঁতার প্রতিযোগিতায় ভারতের হয়ে রুপো আনলেন আর মাধবনের ছেলে

একেই বলে যোগ্য সন্তান। আন্তর্জাতিক স্তরে ভারতের জন্য খেতাব জিতলেন অভিনেতা আর মাধবনের (R Madhavan) ছেলে বেদান্ত মাধবন (Vedant Madhavan)। শুক্রবার ডেনিস ওপেনের সাঁতার প্রতিযোগিতায় পুরুষদের ১৫০০ মিটার ফ্রিস্টাইল ইভেন্টে ১৫:৫৭:৮৬ মিনিটে শেষ করে রৌপ্য জিতেছেন বেদান্ত। আর ছেলের এই বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন আর মাধবন। তিনি টুইটারে সুইমিং ফেডারেশন অফ ইন্ডিয়ার শেয়ার করেছেন।

এদিন তিনি লেখেন যে আপনাদের সকলের আশীর্বাদে এবং ঈশ্বরের কৃপায়, ডেনিশ ওপেনে ভারতের হয়ে সজন প্রকাশ এবং বেদান্ত মাধবন স্বর্ণ ও রৌপ্য পদক জিতেছে। এই জন্য কোচ প্রদীপ স্যার, SFI এবং ANSA কে অনেক ধন্যবাদ, আমরা খুব গর্ব বোধ করছি। এই ভিডিও ক্লিপ তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন।

সেখানে ভিডিও ক্লিপ শেয়ার করে মাধবন লেখেন যে কোপেনহেগেনে ডেনিশ ওপেনে ভারতের হয়ে রৌপ্য জিতেছে বেদান্ত। অভিনেতার এই পোস্টে এশা দেওল অভিনন্দন জানিয়েছেন। এছাড়া দর্শন কুমার এবং নম্রতা শিরোদকরও অনেক প্রশংসা ও ভালোবাসা জানিয়েছেন। পরিচালক আনন্দ এল রাই বলেন, “বেদান্ত তোমার জন্য গর্বিত।” এছাড়া অভিনন্দন জানিয়েছেন শিল্পা শেট্টিও।

এর আগে গতবছর অক্টোবর মাসে জুনিয়র ন্যাশনাল অ্যাকুয়াটিক চ্যাম্পিয়নশিপে বাসভগানুডি অ্যাকুয়াটিক সেন্টারে অনুষ্ঠিত মহারাষ্ট্রের হয়ে সাতটি পদক জিতেছিলেন বেদান্ত।

Related Articles

Back to top button