বিনোদনসেরা খবর

শাহরুখের কেরিয়ার গড়ে দিয়েছেন সালমান! ভাইজানের জন্যই আজ মন্নতের মালিক বাদশা

বলিউডের দুই খান সালমান ও শাহরুখকে নিয়ে চর্চার শেষ নেই। একসময় দুজনের বন্ধুত্বে ফাটল দেখা দিয়েছিল। দীর্ঘ সাত থেকে আট বছর তারা একে অপরের সঙ্গে কথা বলেননি। এবার সালমানের জন্মদিনে সামনে এল আর এক পুরোনো ঘটনা। সালমানের একটি পুরনো সাক্ষাৎকার সামনে এসেছে। সেই সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, তার জন্যই নাকি বলিউডে জায়গা পেয়েছে শাহরুখ। বলিউডের বাদশা হতে পেরেছেন সালমানের ত্যাগের জন্য।

বাজিগর সিনেমার জন্য নাকি প্রথম অফার আসে সালমানের কাছে। তিনি সেই অফার রিজেক্ট করেন বলেই আজ বলিউডে বাজিমাত করেন শাহরুখ। ভাইজান এটাও বলেছিলেন যে এই সিনেমা হাতছাড়া হওয়াতে তার কোনো আক্ষেপ নেই। সালমানের বাবা সেলিম খান এই সিনেমার চিত্রনাট্যের পরিবর্তন করতে বললেও পরিচালক সেইসময় তা করেননি। পরে অবশ্য চিত্রনাট্যে বদল এসেছিল। কিন্তু সালমান আর ছবি করেননি।

শোনা গিয়েছিল, শাহরুখের ‘চক দে ইন্ডিয়া’র সাফল্যের পর মন খারাপ হয়েছিল ভাইজানের। কিন্তু তিনি সেটা নিজের মুখে বলেননি। বরং তাঁর উল্টোটাই বলেছিলেন। সালমান এক সাক্ষাৎকারে বলেছিলেন, তার মোটেও মনখারাপ হয়নি। তিনি নিজেই ছবি করেননি। এর সাথে বাজিগর সিনেমার প্রসঙ্গ টানেন সালমান। তিনি বলেন যে আব্বাস মস্তান তার বাবার চিত্রনাট্য পরিবর্তনের কথা রাখেননি।

কিন্তু পরে সেটা বদলানো হয়েছিল। পরে আর তিনি বাজিগর করেননি। এর সাথে তিনি বলেন, ‘আমি যদি সেদিন বাজিগর করতাম। তাহলে শাহরুখ কোনোদিন অতবড় ‘মন্নত’-এর মালিক হতে পারতেন!’ শাহরুখের সাফল্যে তিনি খুব খুশি হয়েছিলেন বলেও সেদিন জানিয়েছিলেন ভাইজান।

Related Articles

Back to top button