বিনোদনসেরা খবর

স্টার জলসা টাইম স্লটে ফের বিরাট পরিবর্তন, বারবার সময় বদলানোয় ক্ষুব্ধ দর্শকেরা

স্টার জলসাতে(Star Jalsa) একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। টিআরপি তালিকাতে টক্কর দেওয়ার জন্যে নিত্যনতুন ধারাবাহিক দিয়ে দর্শকদের মাতিয়ে রাখে চ্যানেল। খুব সম্প্রতি স্টার জলসাতে শুরু হতে চলেছে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রমো শেয়ার করে দিনক্ষণ জানিয়ে দেওয়া হয়েছিল চ্যানেলের তরফ থেকে।

এই ধারাবাহিকের জন্য শেষ হচ্ছে ধারাবাহিক ‘বরণ’। মাত্র ১১ মাসের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে ‘বরণ’। প্রথমে চ্যানেলের তরফ থেকে জানানো হয় আগামী ২১ ই মার্চ থেকে প্রতিদিন সোম থেকে রবিবার বিকেল ৫.৩০ টা দেখা যাবে নতুন ধারাবাহিক গোধূলি আলাপ। এবার ফের ধারাবাহিকের সময় বদলানো হয়েছে।

গোধূলি আলাপের সময় দেখা যাবে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গুড্ডি’। এবার থেকে এই গুড্ডি ধারাবাহিক বিকেল ৫.৩০ টার সময়। আর সন্ধ্যে ৬ টার সময় শুরু হবে ‘গোধূলি আলাপ’। কয়েক সপ্তাহ আগেই শুরু হয়েছে এই গুড্ডি। এখনো টিআরপিতে সেরা দশের তালিকায় জায়গা করতে পারেনি এই ধারাবাহিক। তবে এই ধারাবাহিকের সময় পরিবর্তন করার জন্য বেশ ক্ষুব্ধ হয়েছেন দর্শকেরা। তবে আগামী ২১ শে মার্চ থেকে সন্ধে ৬ টায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button