বিনোদনসেরা খবর

ব্যান্ডেজ দিয়ে ঢাকা শরীরের অংশ, ‘পোশাক কেনার টাকা কি শেষ’! রইল উরফির ব্যাঙ্ক ব্যালান্সের পরিমাণ

এখনো বলিউডে নিজের জায়গা করে তুলতে পারেননি। কিন্তু নিজের অদ্ভুত পোশাক-আশাকের জন্য বারবার লাইমলাইটে থাকেন ইনি। নিশ্চয়ই বুঝতে পারছেন এখানে কার কথা বলা হচ্ছে। ওটিটি প্লাটফর্ম থেকে যিনি লাইমলাইট কেড়েছিলেন, তিনি হলেন উরফি জাভেদ(Urfi Javed)। বর্তমানে এই নামটি শুনলেই মাথায় আসে বোল্ড পোশাক, সাহসী পোশাক।

যখনই তিনি বাইরে আসেন তখনই এক্সপেরিমেন্টাল পোশাক পরতে দেখা যায় তাকে। আর এই সব পোশাক পরে কিভাবে লাইমলাইট কাড়তে হয় সেটা ভালই জানেন তিনি। এই পোশাকের জন্য বারংবার কটাক্ষের শিকার হয়েছেন উরফি। যদিও এসব কটূক্তির শিকার হলেও তাতে বিন্দুমাত্র কান দিতে নারাজ তিনি। খুল্লামখুল্লা পোশাক পরে ভাইরাল হওয়ার ক্ষেত্রে তার জায়গায় এখনও কেউ পৌঁছাতে পারেনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তসংখ্যা প্রচুর। ইতিমধ্যেই সোশ্যাল স্টারের তকমা পেয়ে গেছেন তিনি।

জানা গিয়েছে, তিনি প্রতি এপিসোড পিছু অভিনয় করতে ২৫-৩৫ হাজার টাকা চার্জ নিয়ে থাকেন। এছাড়া বিভিন্ন প্রমোশনের শুট এসে সকলের নজর থাকে তার দিকে। তবে তার কাছে যে সিনেমার প্রস্তাব আসেনি সেটা ভুল। উরফির এরকম পোশাক আশাক দেখে এক পরিচালক মনে করেছিলেন তিনি শয্যাদৃশ্য বা খোলামেলা দৃশ্য বেশ সাবলীল। কিন্তু সেটা নয়। তিনি সপাটে জবাব দিয়ে ওই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

বলিউডে ক্যারিয়ার শুরু না করেও এই মুহূর্তে তার সঞ্চয়ের পরিমাণ ৪০ থেকে ৫৫ লক্ষ টাকা। যদিও সম্প্রতি তিনি এমন এক অদ্ভুত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে ব্যান্ডেজের মত সরু একটা পট্টি দিয়ে তার স্তন ঢাকা রয়েছে। আর এই ছবি পোস্ট করা মাত্রই শিকার হয়েছেন তিনি। একজন নেটিজেন কটাক্ষ করে বলেছেন, ‘আমার থেকে ১০০০ টাকা নিয়ে একটি শার্ট কিনে পরুন।’

Related Articles

Back to top button