বিনোদনসেরা খবর

রেকর্ডের পর রেকর্ড! RRR, জয় ভীমকে পিছনে ফেলে সর্বোচ্চ IMDb রেটিং প্রাপ্ত ভারতীয় ছবি ‘কেজিএফ ২’

দক্ষিণের সিনেমার (South Indian Cinema)দাপট এখন বেড়েই চলেছে। একের পর এক সিনেমাগুলো একদিকে যেমন মানুষের মন জিতে নিতে সক্ষম হচ্ছে তেমনি বক্সঅফিসে দুর্দান্ত ব্যবসা করছে। এই মুহূর্তে দক্ষিণের সিনেমা ‘কেজিএফ চ্যাপটার টু’ (KGF Chapter 2) নিয়ে মেতে রয়েছে আসমুদ্রহিমাচল। প্রথম ছবির অসাধারণ সাফল্যের পর দ্বিতীয় ছবি বক্সঅফিসে সুপারডুপার হিট হয়েছে।

আর নতুন করে রেকর্ড গড়ছে ছবি। এবার সবথেকে বেশি IMDb রেটিং ওয়ালা ভারতীয় ছবির তকমা পেয়েছে কেজিএফ চ্যাপটার টু। এর আগের সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে এগিয়ে গিয়েছে যশের ছবি। প্রতিবেদন যে মুহুর্তে লেখা হচ্ছে তখন সিনেমার রেটিং রয়েছে ৯.৬, দ্বিতীয় স্থানে রয়েছে সুপারহিট তামিল ছবি জয় ভীম, যার রেটিং ৯.৪, আর তিন নম্বরে রয়েছে আরআরআর, যেটার রেটিং ৮.৯।

এর মধ্যে একমাত্র বলিউড ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ চতুর্থ স্থানে থেকে রেটিং পেয়েছে ৮.৩। ইতিমধ্যেই সারাবিশ্বে প্রায় ৬২৫ কোটি টাকার উপরে ব্যবসা করেছে কেজিএফ চ্যাপটার টু। ভারতীয় সিনেমার সব থেকে বেশি ব্যবসা করা সেরা ১০ ছবির তালিকা নাম রয়েছে এই ছবির। খুব শীঘ্রই পুরনো রেকর্ড ভেঙে দেবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

এই ছবির হিন্দি সংস্করণও বক্সঅফিসে ভালো ব্যবসা করেছে। ইতিমধ্যে ২০০ কোটির ওপর হিন্দি সংস্করণ থেকে ব্যবসা করেছে যশের ছবি। এই ছবি প্রথমভাগ দেখার পর দ্বিতীয় ভাগ নিয়ে দর্শকদের মধ্যে যে উত্তেজনা ছিল সেই উত্তেজনা, প্রত্যাশা পূরণ করতে সক্ষম হয়েছে সিক্যুয়েল ছবিটি। এমনকি বেশ কিছু জায়গায় ভোরবেলার ছবি হাউসফুল যাচ্ছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button