Subhashree Ganguly shares Daughter Yaalini's Dance video

পুতুলের মত কিউট! এখনই নাচে বিশাল আগ্রহী ইয়ালিনী, শুভশ্রী ভিডিও দেখে ভালোবাসায় ভরালো নেটপাড়া

পার্থ মান্নাঃ টলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। তবে নায়িকা হওয়ার পাশাপাশি ম হওয়ার দায়িত্বও বেশ ভালোভাবেই পালন করছেন তিনি। পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ের পর দুই সন্তান হয়েছে। প্রথমে আসে পুত্র ইউভান আর পরে আসে কন্যা ইয়ালিনী। দুই খুদেকে নিয়ে ভরা সংসার রাজ-শুভশ্রীর।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় শুভশ্রী মাঝে মধ্যেই ফটোশুটের ছবি থেকে শুরু করে ছেলে মেয়ের সাথে কাটানো ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। মুহূর্তের মধ্যেই সেই ছবি ও ভিডিওতে হু হু করে লাইক ওঠে আর ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এমনই একটি ভিডিও নেটিজেনদের মন কেড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট ইয়ালিনীর এখন থেকেই নাচের প্রতি বেশ আগ্রহ রয়েছে। তাই মা ডান্স বলতেই কোনো মিউজিক ছাড়াই দিব্যি আপন মনে নাচতে শুরু করেছে সে। আর মাঝে অপলক দৃষ্টিতে দেখছে মা শুভশ্রীকে। এই দেখে মা নিজেই বলছে মিউজিকও লাগে না তোমার! অবশ্য নাচের পাশাপাশি টেবিলে থাকা রিমোট নিয়ে খেলাও করছে সে। যেটা শেষ অবধি হাত থেকে পড়ে যায়। কারণ মায়ের দিকে ঘুরে নাচতে গিয়ে ব্যালেন্স হারিয়েছিল ছোট্ট ইয়ালিনী।

এমন একটা মিষ্টি ভিডিও শেয়ার করে ক্যাপশনে ‘আমার সকাল’ লিখেছেন শুভশ্রী। অর্থাৎ এভাবেই কাটে তার সকাল গুলো। আজ সকালে শেয়ার করা এই ভিডিওতেই ইতিমধ্যেই প্রায় ৫০ হাজার লাইক আর অজস্র কমেন্ট। নেটিজেনরা ছোট্ট ইয়ালিনীকে দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এক জনের মতে, ‘তোমাকে দেখবো বলেই বারবার ইন্সটা পোস্ট চেক করা’।

প্রসঙ্গত, শুরুতে ইয়ালিনির মুখ প্রকাশ্যে আনতে চাননি শুভশ্রী। তাই ক্যামেরার থেকে আড়ালেই রাখতেন তাঁরা। যদিও ইউভান কিন্তু জন্মের পর থেকেই খুদে সেলিব্রিটি হয়ে গিয়েছিল। কিছুদিন আগেই ছিল ইউভানের ৪ বছরের জন্মদিন। তখনই প্রথম সবাই দেখতে পায় ছোট্ট ইয়ালিনীকে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X