বিনোদনসেরা খবর

গাঁটছড়া ধারাবাহিকে আর দেখা যাবে না এই অভিনেত্রীকে, হঠাৎ কেন সরে দাঁড়ালেন নায়িকা?

বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি(TRP) রেটিংয়ে ভালো রেজাল্ট করছে স্টার জলসার(Star Jalsa) ‘গাঁটছড়া'(Gatchhora)। এমনকি বেশ কয়েক সপ্তাহ টিআরপিতে প্রথম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক। জি বাংলার মিঠাই ও গাঁটছড়ার মধ্যে প্রায় প্রত্যেক সপ্তাহে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্ধিমান এবং খড়ির জুটি মন জয় করেছে দর্শকদের।

তবে অন্যান্য চরিত্রগুলোর অভিনয় পছন্দ করছেন ভক্তরা। এই ধারাবাহিকে সোলাঙ্কি রায়, গৌরব চ্যাটার্জী, অনিন্দ্য চাটার্জী, শ্রীমা ভট্টাচার্য সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করছেন। এই ধারাবাহিকের আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন সঞ্চারী মন্ডল(Sanchari Mandal)। তিনি এই ধারাবাহিকে সিংহ রায় পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন। তার চরিত্রের নাম কিয়ারা। আগে প্রায় প্রতিদিনই ধারাবাহিকে তাকে দেখা যেত।

কিন্তু বিগত কয়েক সপ্তাহ ধরে এই চরিত্রকে দেখানো হচ্ছে না। হঠাৎ করেই যেন গায়েব হয়ে গিয়েছে এই চরিত্র। আর তাই দর্শকদের মনে নানা প্রশ্ন উঠছে। তাহলে কি ধারাবাহিক থেকে বাদ পরল কিয়ারা চরিত্রটি? নাকি অভিনেত্রী ধারাবাহিক ছেড়ে দিলেন? এমনকি অভিনেত্রীকে এই প্রশ্নের মুখে পড়তে হয়েছে।

তিনি এই প্রশ্নের সরাসরি কোনো উত্তর দেননি। কাজের জগত থেকে সাময়িক বিরতি নিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। অভিনয় জগৎ থেকে দূরে পাহাড় কিংবা ঘন সবুজ অরণ্যে সময় কাটাতে পছন্দ করছেন অভিনেত্রী। তবে আগামী দিনে এই ধারাবাহিক দেখা যাবে কিনা সেটা সময় বলবে।

Related Articles

Back to top button