For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

বাইক কেনার টাকা নেই, ৯ কিমি রাস্তা সাইকেল চালিয়ে খাবার পৌঁছে দেন ডেলিভারি বয়, বাইক কিনে উপহার দিলেন গ্রাহক

13 days ago | Papiya Paul
featured
Advertisement

এখন যে কোনো গুরুত্বপূর্ণ কাজে অনলাইনে সেরে ফেলছেন মানুষ। লকডাউনের পর থেকে অনলাইনে জনপ্রিয়তা আরো বেড়ে গিয়েছে। অনেকে অনলাইনে প্রায় নিত্য নতুন খাবার হোম ডেলিভারি করে খেতে পছন্দ করেন। বাড়িতে রান্নার ঝুট-ঝামেলা থেকে মাঝে মধ্যে এরকম নামিদামী রেস্তোরাঁর সুস্বাদু খাবার হোম ডেলিভারি করে খেতে ভালোই লাগে।

Advertisement

যারা এই হোম ডেলিভারি করেন তাদের কিন্তু অনেক পরিশ্রমের কাজ এটি। শীত-গ্রীষ্ম কিংবা বর্ষা যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে সঠিক সময়ে খাবার ডেলিভারি দিতে হয়। অনেক সময় ডেলিভারি দিতে একটু দেরি হয়ে গেলে গ্রাহকদের নানা রকম খারাপ কথাও শুনতে হয় তাদের। যদিও কিছু ব্যতিক্রমী মানুষ রয়েছেন যারা খুশি হয়ে তাদের জন্য কিছু অর্থ বকসিস দেন। আজকে এমনই এক ডেলিভারি বয়ের কথা আপনাদেরকে জানাবো।

হায়দ্রাবাদের কিং কোটি এলাকায় জোম্যাটো ডেলিভারি এক্সিকিউটিভ বয় মোহাম্মদ আকিল আহমেদ খাবার ডেলিভারি করতে গিয়েছিলেন । কিন্তু তার কাছে বাইক না থাকায় সাইকেলে চেপে মাত্র কুড়ি মিনিটের মধ্যেই সঠিক সময়ে খাবার পৌঁছে দিয়েছিলেন ওই ডেলিভারি বয়। যাকে তিনি খাবার পৌঁছে দিয়েছিলেন সে গ্রাহক হলেন মুকেশ। তিনি দেখেন যে প্রায় ৯ কিলোমিটার রাস্তা সাইকেল চালিয়ে খাবার ডেলিভারি দিতে এসেছে। এরপর তিনি ওই ডেলিভারি বয়ের একটি ছবি তোলেন।

Advertisement

এই ছবিকে ফেসবুকে ফুডিজ গ্রুপে পোস্ট করে সাহায্যের আবেদন জানান। ছবি আপলোড করতে প্রথম ১০ ঘণ্টার মধ্যে ৬০ হাজার টাকা জোগাড় হয় আরো কিছু টাকা মিলিয়ে মোট ৭৩,৩৭০ টাকা ডেলিভারি বয় হাতে তুলে দেয়। আর ওই টাকা দিয়ে তাকে একটি বাইক কিনে দিলেন মুকেশ। গ্রাহকের কাছ থেকে এমন পরিষেবা পেয়ে ভীষণ অবাক হয়েছেন ওই ডেলিভারি বয়।

Advertisement
Tags :
Advertisement