For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

দীর্ঘ সাত বছর পর ফের আইপিএলে প্রত্যাবর্তন ঘটতে চলেছে তারকা অজি ক্রিকেটারের

15 days ago | Arijit
featured
Advertisement

দীর্ঘ সাত বছর পর ফের আইপিএলে প্রত্যাবর্তন ঘটতে চলেছে অস্ট্রেলিয়ার তারকা জোরে বোলার মিচেল স্টার্কের। দীর্ঘ সাত বছর তিনি আইপিএল খেলেন নি। অবশেষে ফের আইপিএল এর মঞ্চে পা রাখতে চলেছেন এই মুহূর্তে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ বোলার মিচেল স্টার্ক।

Advertisement

অ্যাশেজ সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট ম্যাচের আগে নিজের মুখেই আইপিএল খেলার কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ার জোরে বোলার মিচেল স্টার্ক। মিচেল স্টার্ক জানিয়েছেন, ‘ এখনও লিলামে নাম লেখায় নি। হাতে আরও দুটো দিন সময় রয়েছে। তবে আজ অনুশীলনে নামার আগে আমি সমস্ত কাগজপত্র ঠিক করে ফেলব এবং আইপিএলের জন্য পাঠিয়ে দেবো।’

এছাড়াও মিচেল স্টার্ক জানিয়েছেন, এই মুহূর্তে টি-টোয়েন্টি ক্রিকেটকেই বেশি প্রাধান্য দেওয়া হচ্ছে। সামনে বেশ কয়েকটি টি-টোয়েন্টি সিরিজ রয়েছে এবং বছরের শেষে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর তাই প্রস্তুতি হিসেবে আমি আইপিএলে খেলতে চাই। এই মুহূর্তে আইপিএল হল বিশ্বের সবচেয়ে কঠিন টি-টোয়েন্টি টুর্নামেন্ট তাই আইপিএলে খেলেই নিজের প্রস্তুতি ঝালিয়ে নিতে চাই।
উল্লেখ্য, 2014 এবং 2015 সালে শেষবার রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সি গায়ে আইপিএল খেলেছিলেন অস্ট্রেলিয়ার এই তারকা জোরে বোলার।

Advertisement

Advertisement
Tags :
Advertisement