For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

অভিনেত্রী হেলেন নাকি রানুর সতীন! ফের বেফাঁস মন্তব্যে খবরের শিরোনামে রানু মন্ডল, দেখুন ভিডিও

14 days ago | Papiya Paul
featured
Advertisement

রানাঘাটের রানু মন্ডলকে চেনেন না এমন মানুষ হয়তো খুঁজেও পাওয়া যাবে না। একটিমাত্র ভিডিওর মাধ্যমে এক রাতের মধ্যে তিনি সোশ্যাল মিডিয়ার সেন্সেশন হয়ে উঠেছিলেন। এমনকি তাঁর গানে মুগ্ধ হয়েছিল বলিউড। যেই হিমেশ রেশমিয়া তাকে গানের সুযোগ করে দিয়েছিলেন পরে তার নামে খারাপ কথা বলেন রানু মন্ডল। যদিও এখনো তিনি বেশ জনপ্রিয়।

Advertisement

মাঝেমধ্যে তার নানারকম ভিডিও ভাইরাল হয়ে যায়। বিভিন্ন জায়গা থেকে ইউটিউবাররা তার নানা রকম মজাদার ভিডিও বানান। সেই সব ভিডিওতে বেশিরভাগ সময়ই অবাস্তব কথাবার্তা বলে খবরের শিরোনামে উঠে আসেন রানু মন্ডল। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ফের আরেকবার অবাস্তব কথা বলেছেন তিনি।

এক ইউটিউবার যুবক ভিডিও করার সময় তাকে প্রশ্ন করছেন, বাংলাদেশ থেকে এক যুবক তাকে বিয়ে করবেন বলে এসেছিলেন। সঙ্গে সঙ্গে রানু বলেন যে ওই যুবক তাকে বাংলাদেশ নিয়ে যেতে এসেছিলেন, ওই যুবকের আরেক বউ আছে। সেই বউ হলেন অভিনেত্রী হেলেন। এহেন অবাস্তব কথা শুনে ওই ইউটিউবার যুবক হাসবেন না কিভাবে প্রতিক্রিয়া দেবেন তা নিজে বুঝতে পারছিলেন না।

Advertisement

ওই ভিডিওর শুরুতে ওই যুবক তাকে ‘এক পেয়ার কা নাগমা হে’ গান গাইতে বলেছিলেন। এই গানের কথা শুনে রীতিমতো রেগে যান রানু। অবশ্য পরে দু-চার লাইন গেয়ে শোনান রানু মন্ডল। এদিনের ভিডিও বার্তায় তিনি বাংলাদেশের ফরিদপুরের জমিদারের বংশধর বলেও নিজেকে জানিয়েছেন। এরকমই নানা মজাদার কথা এদিনের ভিডিওতে বলেছেন রানু মন্ডল। যা শুনে হেসে কুপোকাত হয়েছেন নেটিজেনরা।

আপনিও দেখে নিন সেই মজার ভিডিও-

Advertisement
Tags :
Advertisement