বিনোদনসেরা খবর

বলিউডের এই সুন্দরী অভিনেত্রী একসময় আম্বানি পরিবারে কাজ করতেন, বেতন পেয়েছিলেন মাত্র ৫০ টাকা

রাখি সাওয়ান্ত, বলিউডে ড্রামা কুইন হিসাবে নিজের পরিচিতি গড়ে তুলেছেন। নানা রকম বিতর্কের জন্য বরাবরই খবরের শিরোনামে থাকেন রাখি। অভিনয় জগতে সেভাবে নিজের নাম করতে না পারলেও আইটেম ডান্স-এ রাখিকে টেক্কা দেওয়া খুব মুশকিল। রাখি জীবনে এমনই কিছু অবাক করা ঘটনা রয়েছে যা শুনলে আপনি অবাক হবেন।

সবসময় কিভাবে লাইমলাইটে থাকতে হয় সেটা রাখির থেকে শেখা উচিত। নিজের জনপ্রিয়তা বাড়ানোর জন্য অনেক সময় অনেক মন্তব্য করে থাকেন তিনি। সম্প্রতি এমনই এক মন্তব্য করেছিলেন যেখানে তিনি বলেন যে কয়েক বছর আগে ৫০ টাকা পারিশ্রমিক এ কাজ করেছিলেন রাখি। মুকেশ আম্বানির ছোটভাই অনিল আম্বানির বিয়েতে মাত্র ৫০ টাকায় খাবার পরিবেশনের কাজ করেছিলেন তিনি।

এই অনিল আম্বানি বলিউডের বিখ্যাত অভিনেত্রী টিনা মুনিমকে বিয়ে করেন। সে সময়ে দেশের বড় সেলিব্রিটিরা ছাড়াও অনেক বড় ব্যবসায়ীরা তাদের বিয়েতে উপস্থিত ছিলেন। সেই বিয়ের অনুষ্ঠানে রাখিকে পরিবেশন করতে দেখা গিয়েছে। রাখি ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য অনেক লড়াই করেছেন। বর্তমানে নিজের জনপ্রিয়তা বাড়ানোর সঙ্গে সঙ্গে তার ফ্যান ফলোইং সংখ্যাও নেহাত কম নয়। বিগবসে পরপর দু’বছর তাকে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছে। তিনি জিততে না পারলেও সবচেয়ে বিনোদনকারী তকমা তিনি জিতেছেন।

Related Articles

Back to top button