বিনোদনসেরা খবর

ছবির এই মিষ্টি শিশুটিকে চিনতে পারছেন! অনেক নায়িকার মন ভেঙেছেন তিনি, রইল তাঁর পরিচয়

বলিউডের হ্যান্ডসাম হিরো হিসাবে পরিচয় রয়েছে তার। অভিনয় দিয়েও বেশ নামডাক করে নিয়েছেন তিনি। ষ্টার কিড হওয়ার জন্য শুরু থেকেই একটু বেশি জনপ্রিয়তা পেয়েছেন। আবার শুধুমাত্র কাজের জন্য নয়, তার ব্যক্তিগত জীবন নিয়েও বারবার খবরের শিরোনাম উঠে এসেছেন তিনি। ছোটবেলা থেকেই তাঁর বাবাকে দেখে অভিনেতা হওয়ার ইচ্ছে জেগেছে তার।

খুব অল্প বয়স থেকেই অভিনয় জগতে পা দিয়েছেন তিনি। সম্প্রতি তার একটি ছোটবেলার ছবি ভাইরাল হয়েছে। সেই ছোটবেলার ছবি এতটাই মিষ্টি যে আপনি দেখলে চোখ সরাতে পারবেন না। এই ছোটবেলার ছবি হল প্রয়াত অভিনেতা ঋষি কাপুর এবং অভিনেত্রী নিতু সিং এর একমাত্র পুত্র রণবীর কাপুরের। অনেকেই হয়তো ছবি দেখে সামান্য আন্দাজ করতে পারলেও কেউ কেউ আবার বুঝতে পারেনি।

ছোটবেলায় এতটাই মিষ্টি দেখতে ছিলেন অভিনেতা। বড় হয়ে মেয়েদের ক্রাশ এমনকি বলিউডের চকলেট বয় হিসাবে পরিচিত তিনি। অনেকে আবার প্লেবয় বলেও থাকেন রণবীরকে। তার কিলার লুক দেখে মুগ্ধ হয়েছেন অসংখ্য মহিলা অনুরাগীরা। তার অভিনয় সত্যিই প্রশংসনীয়। বেশকিছু সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন।

কিন্তু একের পর এক নায়িকার সঙ্গে তার সম্পর্ক প্রকাশ্যে এসেছে। তবে সেইসব প্রথম সারির নায়িকা যেমন ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন সকলের সাথেই সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছেন রণবীর। কিন্তু বর্তমানে পরিচালক মহেশ ভাট আলিয়া ভাটের সঙ্গে বেশ কিছু বছর ধরে সম্পর্কে রয়েছে তিনি। খুব শীঘ্রই তাদের চার হাত এক হবার পালা। আর সেই অপেক্ষায় বসে রয়েছে অসংখ্য অনুরাগীরা।

Related Articles

Back to top button