Honey Singh

Moumita

বিলাসবহুল গাড়ি থেকে বাড়ি, হানি সিং-র সম্পত্তির পরিমাণ লজ্জায় ফেলে দেবে দেশের বড় ধনকুবেরদের

এই মুহূর্তে ভারতের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত গায়ক তথা র‌্যাপার (Rapper) হলেন হানি সিং (Honey Singh)। গতানুগতিক ধারা থেকে দূরে গিয়ে সম্পূর্ণ ভিন্ন স্টাইলে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। সফলও হয়েছেন সেই প্রচেষ্টায়। আজ তার নামটুকুই যথেষ্ট তার পরিচিতির জন্য।

   

এহেন তারকা তার ৪০ তম জন্মদিন (Birthday) উদযাপন করলেন গত ১৫ মার্চ। তা নিয়ে যতটা উন্মাদনা হানি সিং-র মধ্যে ছিল তার চেয়ে হাজার গুণ বেশি উত্তেজনা ছিল গায়কের ভক্তদের মধ্যে। এহেন হানির (Honey Singh) মোট সম্পত্তির (Net Worth) পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে আপনার।

নিজের পরিশ্রম ও যোগ্যতার জোরে তিনি যে নাম ও অর্থ অর্জন তাতে করে তাকে দেশের সবচেয়ে দামি র‌্যাপার হিসেবে বিবেচনা করা হয়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এইমুহুর্তে হানি সিং প্রায় ১৭৩ কোটি টাকার সম্পদের মালিক। শুধু তাই নয়, সূত্রের খবর, তিনি প্রতি বছর গড়ে ৪৫ কোটি টাকা আয় করেন।

পাশাপাশি তার প্রতিটি গানের পারিশ্রমিকের কথা বললে তিনি একটি গানের জন্য প্রায় ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। এছাড়া স্টেজ শো এবং লাইভ পারফরমেন্সের জন্যেও মোটা টাকা চার্জ করে থাকেন তিনি। দেশে তো বটেই বিদেশেও দারুন জনপ্রিয় হানি সিং-র স্টেজ শো।

Rapper,Honey Singh,Net Worth,Bollywood,Entertainment,Gossip,Birthday,হানি সিং,মোট সম্পত্তি,বলিউড,বিনোদন,গসিপ,জন্মদিন,র‌্যাপার

এদিকে গায়কের গাড়ির কথা বললে, তিনি দামি এবং বিলাসবহুল গাড়ির শৌখিন। তার গাড়ির সংগ্রহে অডি এবং জাগুয়ারের পাশাপাশি হারলে ডেভিড সানের মতো দামি বাইক রয়েছে। তার প্রতিটি গাড়ির দাম দেড় কোটির বেশি। সবে মিলিয়ে একথা বলাই যায় যে, হানি সিং এখন বলিউডের তাবড় তাবড় তারকাদেরও অনায়াসে টেক্কা দিতে পারেন।