For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

কয়েক কোটির বিলাসবহুল বাড়িতে থাকেন হৃত্বিক, জলের মতো টাকা খরচ করে বাড়ি সাজিয়েছেন অভিনেতা, রইল একগুচ্ছ ছবি

13 days ago | Papiya Paul
featured
Advertisement

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে প্রথম সারির তালিকায় রয়েছে হৃত্বিক রোশনের নাম। বারবার ব্যর্থতা পেয়েও তিনি উঠে দাঁড়িয়েছেন। এরপরেই একের পর এক জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। অভিনয়ের সাথে সাথেই তিনি নাচের জন্য জগৎ বিখ্যাত। ৫০-এর দোরগোড়ায় দাঁড়িয়েও তার লুক দেখে সেটা বোঝার উপায় নেই। বিশ্বের হ্যান্ডসাম পুরুষের তালিকায় বরাবরই প্রথম পাঁচে জায়গা করে নেন হৃত্বিক রোশন।

Advertisement

তার বাবা হলেন জনপ্রিয় পরিচালক রাকেশ রোশন। বাবা পরিচালক হওয়া সত্বেও বহুবার ব্যর্থতা এবং সমালোচনা তাড়া করে বেরিয়েছিল অভিনেতাকে। কিন্তু এখন তিনি যথেষ্ট সাবলীল। মুম্বাইতে প্রচুর কোটি টাকার সম্পত্তি রয়েছে তার। তিনি যে বাড়িতে বসবাস করেন সেই বাড়ি বিলাসবহুল প্রাসাদের থেকেও কম না। বিলাসবহুল জিনিসপত্র দিয়ে সাজানো হয়েছে তার বাড়ি। বাড়ির দেয়ালের রং সাদা হওয়ার কারণে আরো বেশি সুন্দর লাগে। তার বাড়িতে একটি দামি দোলনা রয়েছে যেখানে তিনি অবসর সময় কাটাতে ভালোবাসে।

Advertisement

বাড়ির দেওয়ালে তার পরিবার এবং সন্তানদের সঙ্গে ছবি সাজানো রয়েছে। নিজের দুই ছেলের জন্য বিশেষ ডিজাইন করা ঘর বানিয়েছেন ‘ডুগ্গু’। বাড়ির ভেতরেই কৃত্রিম ঘাস দিয়ে সাজানো রয়েছে। হৃত্বিকের ডাইনিং রুমে বসে সোজাসুজি সমুদ্র দেখতে পাওয়া যায়। বাড়ির অন্দরমহলের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন হৃত্বিক রোশন। যা দেখে সত্যিই চোখ ফেরানো মুশকিল।

Advertisement
Tags :
Advertisement