For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

বাথটবে ফেনায় আবৃত শরীর, মা হবার পর আরো লাস্যময়ী পূজা, অভিনেত্রীর উষ্ণ চাহনিতে বেসামাল ভক্তরা

13 days ago | Papiya Paul
featured
Advertisement

পূজা ব্যানার্জি, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। যদিও বেশ কয়েক বছর আগেই টলিউড থেকে হিন্দি সিরিয়ালে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন অভিনেত্রী। কিন্তু সন্তান জন্ম দেওয়ার পর ফের বাংলা ওয়েব সিরিজে দেখা গেছে পূজাকে। ২০২০ সালে লকডাউনে প্রথম সন্তানের মা হন অভিনেত্রী। ছেলের জন্মের এক বছর পরে রাজকীয় ভাবে বিয়ে সারেন তিনি।

Advertisement

মা হওয়ার পর অভিনেত্রীর জেল্লা একটুও কমেনি। বরং আরো বেশি লাস্যময়ী হয়ে উঠেছেন এই সুন্দরী অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় তিনি। জীবনের খুশির মুহূর্তের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। কখনো স্বামীর সঙ্গে ঠোটে ঠোট লাগিয়ে চুমু কিংবা ছেলের সঙ্গে খুনসুটির মুহূর্ত শেয়ার করতে ভোলেন না সেক্সি মাম্মা পূজা। সম্প্রতি নিজের একটি সুপার হট ছবি শেয়ার করেছেন তিনি।

যেই ছবিতে তাকে বাথটাবে শুয়ে পোজ দিতে দেখা গিয়েছে। বাথটাবের সাবানের ফেনাতেই আবৃত রয়েছে তার শরীর। চারিদিক ফুল ছড়ানো। অভিনেত্রীর উষ্ণ চোখের চাহনি থেকে চোখ সরানো মুশকিল হয়ে পড়েছে। এই ছবি পোস্ট করার সাথে সাথেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। অভিনেত্রীর কমেন্ট সেকশন দেখলেই বোঝা যাবে অনুগামীদের মধ্যে উত্তেজনা কতটা তুঙ্গে। এই ছবি দেখলেই বোঝা যায় মা হবার পরেও তার একটুও জেল্লা কমেনি বরং বেড়েছে।

Advertisement
Tags :
Advertisement