For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

ঐশ্বর্যর শুধু রূপ আছে, অভিনয় গুণ নেই, এমনটাই মনে করতেন হৃত্বিক রোশন!

14 days ago | Papiya Paul
featured
Advertisement

বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে চেনেন সকলেই। যদিও অনেকেই তার রূপের যতটা প্রশংসা করেন ঠিক ততটাই সমালোচনা করেন তার অভিনয়ের। অনেকেই মনে করেন তার অভিনয় প্রতিভা নেই। এমনটাই মনে করেছিলেন বলিউডের ‘গ্রিক গড’ হৃত্বিক রোশনও। যদিও পরবর্তীকালে তিনি স্বীকার করেছিলেন যে তার ধারণা ভুল ছিল। শেষমেষ ‘ধুম ২’এর শুটিংয়ে একসঙ্গে কাজ করার সময় এই ধারণা বদলাতে বাধ্য হয়েছিলেন কৃষ।

Advertisement

সেই সময় এক সাক্ষাৎকারে হৃত্বিক বলেছিলেন যে প্রথম প্রথম ঐশ্বর্যকে দেখে তার মনে হয়েছিলো এই মেয়ের কেবল রূপ আছে, অভিনয় কোন প্রতিভা নেই। ‘ধুম ২’ এর শুটিং এরপর সেই ভুল ভেঙে গিয়েছে। তার সঙ্গে কাজ করতে গিয়ে হৃত্বিক বুঝেছেন তিনি শুধু রূপসী নন, একজন চিন্তাশীল এবং লক্ষ্যে অবিচল অভিনেত্রী। ঐশ্বর্যর রূপের থেকেও ওর প্রতিভার গুন আরো অনেক বেশি।

কেরিয়ারের শুরুর দিকে একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলেন হৃত্বিক এবং ঐশ্বর্য। যদিও এর বহু বছর পর ‘কৃষ’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন ঐশ্বর্য, কিন্তু সময়ের অভাবে সেই ছবি করতে পারেননি বিশ্বসুন্দরী। এরফলে ‘ধুম ২’ তে প্রথম একসঙ্গে ছবি করেন তারা। ঐশ্বর্য নিষ্ঠা এবং নিখুঁত অভিনয়গুণ দেখে রীতিমতো চমকে গিয়েছেন ‘যোধা আকবর’-এর অভিনেতা।

Advertisement

Advertisement
Tags :
Advertisement