For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

সোনামণিকে নিয়ে ভুল তথ্য প্রচার বাংলার নামী সংবাদপত্রের! নাম না করে সাংবাদিকের ভুলটা বুঝিয়ে দিলেন গায়ক শিলাজিৎ

15 days ago | Papiya Paul
featured
Advertisement

সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল বীরভূমের গড়গড়িয়া গ্রামের বাসিন্দা সোনামনি রুজ। কয়েকদিন আগেই গায়ক শিলাজিৎ মজুমদার এই সোনামণির সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন। এই ভিডিওতে সোনামনির আবদার ছিল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একবার সামনে থেকে দেখার। তাকে একবার ছুঁয়ে দেখতে চায় সে। এমনকি প্রণাম করার ইচ্ছাও রয়েছে।

Advertisement

আসলে এই সোনামণি হলো গায়ক শিলাজিৎ এর গ্রামতুতো বোন। বিশেষ ক্ষমতাসম্পন্ন এই বোনের আবদার ফেলেননি গায়ক। তাই তিনি ভিডিও করেছিলেন। তবে শিলাজিৎ-এর সঙ্গে ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই সংবাদমাধ্যমে তাকে নিয়ে খবর ছাপা হয়েছে। কিন্তু সেই খবরে ভুল তথ্য দেওয়া হয়েছে বলে আবার লাইভে এসে সেটা নিন্দা করলেন গায়ক।

Advertisement

কয়েকদিন আগেই সোনামনির ভিডিও বার্তা প্রসেনজিতের কাছে পৌঁছে যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও নিজের ফেসবুক পেজে সোনামনির উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা পাঠান। যেখানে তিনি সকলের এতো ভালোবাসা পেয়ে আপ্লুত হয়েছেন বলে জানান। সোনামনির সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার জন্য শিলাজিৎকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন বুম্বাদা। এমনকি করোনা পরিস্থিতি ঠিক হলে সোনামনির সঙ্গে দেখা করতে যাবেন বলে কথা দিয়েছেন। শুধু এটুকু না পরেরদিন ভিডিও কলের মাধ্যমে সোনামনির সঙ্গে কথা বলেছিলে বুম্বাদা। এই ভিডিওবার্তা বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

বেশকিছু চ্যানেল থেকে সোনামনির কাছ থেকে ইন্টারভিউ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন খোদ সোনামনি। তবে এবার বাংলার এক জনপ্রিয় সংবাদপত্র এই সংক্রান্ত খবর নিয়ে ভুল তথ্য ছাপিয়েছে। এই কারণে সেদিন খবরের কাগজ হাতে নিয়েই সাংবাদিকদের প্রতি বার্তা দিয়েছেন গায়ক শিলাজিৎ। কি বলেছেন সেদিন ভিডিওতে? প্রথমত ওই নামকরা সংবাদপত্রে সোনামনির যে ছবি ব্যবহার করা হয়েছে সেটা একেবারেই ভুল। কারণ ছবিতে যে মেয়েটিকে ছবি রয়েছে তার নাম সোনামণি হলেও সে আসল সোনামনি নয়।

বুম্বাদাকে যে দেখতে চেয়েছেন তার বয়স ৩০ বছর। আর ওই সংবাদপত্রে একটা বাচ্চা মেয়ের ছবি দেওয়া হয়েছে। যেই ঠিকানা সেখানে ছাপানো হয়েছে সেই ঠিকানা সম্পূর্ণ ভুল। সংবাদমাধ্যমের প্রতি এবং সাংবাদিকদের প্রতি মজার ছলে বেশ কিছু কথাও বলেছেন গায়ক। যেটাই লিখছেন সেটা ভালো করে দেখে তবে লেখার বার্তাও দিয়েছেন শিলাজিৎ। এদিনের এই ভিডিও শেয়ার হবার সাথে সাথে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Advertisement
Tags :
Advertisement